বিনোদনভিডিও

বিলিতি হোটেলে রান্না শিখতে গিয়ে নিজেই খেয়ে ফেললেন সব! প্রিয়াঙ্কার ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) নিজের কাজের সৌজন্যে হয়ে উঠেছেন ‘গ্লোবাল আইকন’। বিশ্ব জোড়া সুনাম তাঁর। তবে ‘দেশি গার্ল’এর পরিচিতি এখন অবশ্য শুধুমাত্র অভিনেত্রী হিসেবেই নয়, তিনি একজন নামী ব্যবসায়ীও। রেস্তোরাঁ, হোমওয়্যারের ব্যবসা রয়েছে তাঁর।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রিয়াঙ্কা অনুরাগীদের সঙ্গে তাঁর সাধের রেস্তোরাঁ ‘সোনা’র নানান ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। খুব বেশি বয়স না হলেও ‘সোনা’ বিদেশে ভারতীয় খাবারের একটি নামী রেস্তোরাঁ হয়ে উঠেছে। অনেক ভারতীয় তারকা নিউ ইয়র্কে গিয়ে প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় বসে কব্জি ডুবিয়ে খেয়ে এসেছেন।

Priyanka Chopra eating

সম্প্রতি অনুরাগীদের সঙ্গে ‘দেশি গার্ল’ ‘সোনা’র (SONA) একটি  নতুন ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, তিনি নিজের রেস্তোরাঁয় গিয়ে শেফের কাছ থেকে রান্না শিখতে গিয়েছেন। ভিডিওর শুরুতেই দেখা গিয়েছে, ধোঁয়া ওঠা কাঠি কাবাব ধরে রয়েছেন তিনি।

এরপর ‘সোনা’র দুই শেফ হরিশ এবং হরিকে ডেকে প্রিয়াঙ্কা বলেন, ‘শেফ হরিশ এবং শেফ হরি আপনারা আমায় রান্নাঘরে দক্ষ করে তুলুন। আমি বলছি না আমি এর মধ্যে একটি জিনিসও বানাতে পারি। কিন্তু এখানে ঠিক কী হচ্ছে?’

Priyanka Chopra eating

‘দেশি গার্ল’ এরপর একের পর এক খাবারের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দেন তিনি। বুরাটা বাটার পিৎজা থেকে শুরু করে অমৃতসরি ফ্রায়েড ফিস সব কিছুর নাম শুনেই অভিনেত্রীর জিভে জল চলে আসার জোগাড় তখন। প্রিয়াঙ্কার ‘সোনা’র ইউএসপিই হল ভারতীয় খাবারে বিদেশি টুইস্ট, আর সেই জন্যই ‘দেশি গার্ল’ জানান তাঁর সেখানে খাওয়া প্রচণ্ড পছন্দের।

প্রিয়াঙ্কার এই ভিডিও দেখার পর নেটিজেনদের একাংশ যেমন তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমনই অনেকে তাঁকে কটাক্ষও করেছেন। কেউ কেউ এও বলেছেন যে, আসলে এখন তো ‘দেশি গার্ল’এর হাতে কোনও সিনেমা নেই তাই রান্নাটাই শিখে নিচ্ছেন। আবার অনেকে এও লিখেছেন যে, রান্না শিখতে এসে সব খাবার তো খেয়েই শেষ করে দিলেন তিনি!

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

জানিয়ে রাখি, ২০২১ সালে মার্চ মাসে কাছের বন্ধু মনীশ গোয়েলের সঙ্গে মিলে ‘সোনা’ চালু করেছিলেন প্রিয়াঙ্কা। একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী ফাঁস করেছিলেন, তাঁদের ব্র্যান্ডের নাম দিয়েছিলেন স্বামী নিক জোনাস। হলিউড তারকা জানিয়েছিলেন, শাশুড়ি মধু চোপড়ার সঙ্গে বিয়ীর আগে কেনাকাটা করতে গিয়ে এই ‘সোনা’ নামটি শুনেছিলেন তিনি। আর তখন থেকেই তাঁর বেশ ভালোলেগে গিয়েছিল।

Related Articles

Back to top button