গসিপবিনোদনসিনেমা

স্বামীকে চিয়ার লিডার মনে করলেন প্রিয়াঙ্কা চোপড়া! দাম্পত্যের গোপন কথা শেয়ার করলেন অভিনেত্রী

বলিউডের ‘দেশি গার্ল ‘ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বলিউডের গন্ডি পেরিয়ে অনেক দিন আগেই হলিউডে পাড়ি দিয়েছেন তিনি। ২০১৮ সালে আমেরিকান পপ গায়ক নিক জোনাসের (Nick Jonas) সাথে গাঁটছড়া বাঁধার পর থেকে সেই সুদূর লস অ্যাঞ্জেলসে সুখে সংসার করছেন অভিনেত্রী। হিন্দু এবং খ্রীস্টান উভয় ধর্মীয় মতেই রাজকীয় বিয়ে সেরেছিলেন এই সেলিব্রেটি জুটি।

বয়সে ছোটো হলেও পপ তারকা নিক জোনাসকে জীবনসঙ্গী হিসাবে পেয়ে নিজেকে দারুণ ভাগ্যবান মনে করেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয় বিয়ের পর অভিনেত্রীর জীবনে এমন অনেক পরিবর্তন এসেছে যা তিনি রীতিমতো চুটিয়ে উপভোগ করেন। এমনকি অতীতে একা থাকাকালীন জীবনে সেই সমস্ত ছোটো উপলব্ধির প্রয়োজনীয়তা অনুভব না করলেও এখন তিনি এগুলো ছাড়া বাঁচতেও পারবেন না বলে মনে করেন।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

সম্প্রতি,এক সাক্ষাৎকারে নিকের ভূয়সী প্রশংসা করে প্রিয়াঙ্কা বলেছিলেন ‘আমার বিয়ে আমাকে একটা জিনিস নিশ্চিতভাবে শিখিয়েছে যে আমার নিকের মতোই এমন একজন সঙ্গীর প্রয়োজন ছিল। আমি যে কাজটা করি সেটার জন্য আমায় সব সময়ে প্রশংসা করে নিক। এটি এমন একটি জিনিস যার প্রয়োজন আমি আগে কখনো অনুভব না করলেও এখন এটি ছাড়া বাঁচতে পারব না।’

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

এরপর নিককে চিয়ারলিডারের সাথে তুলনা করে প্রিয়াঙ্কা বলেন ‘এটা দেখে আমি অবাক হয়ে যাই যেভাবে নিক তাঁর জীবন বা আমার সাফল্য বা আমার ক্যারিয়ারকে সামঞ্জস্য করে এবং আমি কোথায় যেতে চাই এবং আমার পছন্দগুলি কী এটা ওর কাছে খুব গুরুত্বপূর্ণ। আগে আমি বুঝতে পারিনি আমার একটা চিয়ার লিডার প্রয়োজন ছিল’।

 

 

অভিনেত্রী আরও বলেন, ‘আমার কাছে আমার পরিবারের বাইরে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ আমার কাজ। ১৭ বছর থেকে কেরিয়ার শুরুর পর যেন পাথরের মতো দাঁড়িয়ে আছি। আমি বুঝতে পারিনি যে আমার পিছনে এই ক্যারিয়ার গড়তে আমি কতটা পরিশ্রম করেছি তার মূল্য বোঝার জন্য আমার সঙ্গীর প্রয়োজন ছিল।’ সেইসাথে প্রিয়াঙ্কা আরও বলেন যে নিক তাঁকে অনেক বেশি শান্ত করে তুলেছে। তাই এখন আর চট করে মাথা গরম করেন না অভিনেত্রী।

Related Articles

Back to top button