বিনোদনভাইরালভিডিওসিনেমা

মঞ্চে একগাদা লোকের সামনে নিজের স্বামীর বেইজ্জতি! মাইক হাতে নিকের লেগপুল করলেন প্রিয়াঙ্কা

বলিউড থেকে হলিউড সর্বত্রই নিজের ছাপ রেখেছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কার ছবি থেকে ব্যক্তিগত জীবন সবটাই শিরোনামে উঠে আসে মাঝে মধ্যেই। বিশেষ করে বিগত কিছুদিন ধরে ব্যাপক চর্চায় রয়েছেন অভিনেত্রী। হটাৎ করেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের নামের থেকে স্বামী নিক জোনস (Nick Jonas) এর পদবী ছেটে  ফেলেছিলেন অভিনেত্রী। যেকারণে বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু হয়।

তবে বিবাহ বিচ্ছেদের জল্পনায়  (Divorce Rumor’s) ইতিমধ্যেই জল ঢেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। বদলে নিজেই স্বামী নিকের বেইজ্জতি করিয়েছেন ভরা মঞ্চে একগাদা লোকের সামনে। বিশ্বাস হচ্ছে না? তাহলে বলি, নিক ও প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে শুরু থেকেই চর্চা কম হয়নি। নিকের থেকেই বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। তাছাড়া পপ গায়ককে বিয়ে করেই দেশ ছেড়ে বিদেশে চলে গিয়েছেন তিনি। কিন্তু আজও তাকে ঠিক করে বুঝে উঠতে পারে না নিক।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

এবার সেই নিয়েই সকলের সামনেই নিজের স্বামীকে নিয়ে মজার জোকস বলতে শুরু করলেন প্রিয়াঙ্কা। অবশ্য শুধু স্বামী নিক নয় সাথে তার দুই ভাইকেও রোস্ট করেছেন অভিনেত্রী। রোস্টিংয়ের সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেটা মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার স্বামী ও তার ভাইদের একটা সুন্দর রোস্টিং ডিনারের জন্য নিয়ে এসেছি’।

ভিডিওতে দেখা ঝলমলে পোশাক পরে মঞ্চে মাইকে হাতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। এরপর প্রিয়াঙ্কা বলতে শুরু করেছেন, ‘ আমি খুবই গর্বিত ও উৎসাহিত আমার স্বামী নিক জোনস ও তাঁর ভাই যাদের নাম আমি মনে রাখতে পারি না তাদের রোস্ট করতে এসে। আমি ইন্ডিয়ার মেয়ে যেটা গান, বিনোদনে সম্মৃদ্ধ একটা দেশ। সুতরাং বোঝাই যাচ্ছে আমার স্বামী ও তাঁর ভাইয়েরা তার কিছুই বুঝে উঠতে পারে না। নিক ও আমার ১০ বছরের বয়সের পার্থক্য রয়েছে, আর অনেক এমন ৯০ এর দশকের কালচার রয়েছে যেটা আমায় ওকে সেখানে হয়। যদিও আমরা দুজনেই দুজনকে শেখাই’।

এরপর প্রিয়াঙ্কা আরও বলেন, ‘নিক আমাকে দেখিয়েছে কিভাবে টিকটক ব্যবহার করতে হয়। তারপর আমি নিককে দেখায় সফল অভিনয়ের কেরিয়ার কাকে বলে’। স্ত্রীর থেকে এমন রোস্ট হয়েও কিন্তু নিকের মুখে হাসি রয়েছে। আর প্রিয়াঙ্কার এই জোকস শুনে হাসছে উপস্থিত দর্শকেরাও। নেটফ্লিক্সের আয়োজিত রোস্টিং এর এই ভিডিওটি ইতিমধ্যেই সাড়ে ৬ মিলিয়ন বার দেখা হয়ে। গিয়েছে।

Related Articles

Back to top button