গসিপবিনোদন

নাইটক্লাবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন এক সমকামী মহিলা! ‘বাঁচাতে’ এই কাজ করেন অভিনেত্রী

বলিউড থেকে হলিউডে অভিষেক হওয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়শই আলোচনায় থাকেন।ঠোঁটকাটা অভিনেত্রী প্রিয়াঙ্কা বেশ যত্ন সহকারেই সব বিষয়ে তাঁর স্পষ্ট মতামত দিতেই পছন্দ করেন। সম্প্রতি, প্রিয়াঙ্কা চোপড়া কফি উইথ করণে এসেছিলেন। সেখানে প্রিয়াঙ্কাকে ‘লেসবিয়ান সম্পর্ক’ প্রসঙ্গে একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল। সেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে উঠছে, যাতে সে বলছে যে নাইটক্লাবে একজন মহিলা তাকে আকৃষ্ট করার চেষ্টা করেছিল, এবং তার সঙ্গে ঘনিষ্ঠ হতে চেয়েছিল।

এই পরিস্থিতি থেকে বাঁচতে প্রিয়াঙ্কা চোপড়া মিথ্যা বলেছিলেন যে তাঁর একটি প্রেমিক রয়েছেন এবং তিনি তা করতে পারবেন না। করণ জোহারের শো’তে প্রিয়াঙ্কা শিকার করেন, ওই পরিস্থিতি থেকে বাঁচার আর উপায় তার জানা ছিল না, তাই তিনি বানিয়ে একথা বলতে বাধ্য হয়েছিলেন।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা উল্লেখ করেছিলেন যে কীভাবে তিনি সেই মেয়েটিকে অস্বীকার করেছিলেন। তিনি বলেছিলেন, ‘আমি তাকে বলেছিলাম যে আমি মোটেও এর মতো নই। আমার প্রেমিক আছে যদিও সেই সময়ে আমার কোনও বয়ফ্রেন্ড ছিল না। তবে আমি কেবল ছেলেদেরই পছন্দ করি।’

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে বলিউডের ডিভা প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে। বিয়ের পর বরের সঙ্গে মার্কিন মুলুকেই উড়ে যান অভিনেত্রী, পাতেন সংসার। বি-টাউনে আর বিশেষ আনাগোনা নেই পিগি চপসের। তার এই দেশ ছাড়া হওয়ার সিদ্ধান্তে মোটেও খুশি নন তার ভক্তকূল।

Related Articles

Back to top button