গসিপবিনোদন

নিউইয়র্কে বিলাসবহুল ভারতীয় রেস্তরাঁ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া ! একটা সিঙ্গারার দাম ১০০০ টাকা, রইল পুরো মেনুর দাম

২০১৮ সালের ডিসেম্বরে বলিউডের ডিভা প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে। বিয়ের পর বরের সঙ্গে সুদূর মার্কিন মুলুকেই উড়ে যান অভিনেত্রী, পাতেন সংসার। বি-টাউনে আর বিশেষ আনাগোনা নেই পিগি চপসের। তবে বিদেশে বিয়ে হলেও ভারতীয় সংস্কৃতি বিন্দুমাত্র ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া। গত কয়েকদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা ও নিক জোনাসের (nick jonas) কোল আলো করে জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান।

এবার ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া ,যতই তিনি বিদেশ কেন আজও বলিউডের দেশি গার্ল তিনিই। সেই কারণেই সম্প্রতি একটি বিলাসবহুল রেস্তরাঁ খুলেছেন প্রিয়াঙ্কা ,যা সম্পূর্ণ ভারতীয়। নানান রকমের সমাহার রয়েছে প্রিয়াঙ্কার এই রেস্টুরেন্টে। ফুচ্কা , ভাদা পাভ, সিঙ্গারা, কুলচা সবই রয়েছে এর মেনুতে। ভারত থেকে যদি আপনি বিদেশে বেড়াতে গিয়ে থাকেন ,তবে এই রেস্তোরাঁয় খেতে মোটেও ভুলবেন না।

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি নিউইয়র্কে সোনা নামে একটি ভারতীয় রেস্তোরাঁ খুলে শিরোনামে এসেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার এই রেস্তোরাঁটি বিদেশের মাটিতে পুরোপুরি দেশি আমেজে ভরপুর। সম্প্রতি তার স্বামী আমেরিকান গায়ক নিক জোনাসও খেতে এসেছিলেন এই রেস্তরাঁয় , সেই মুহূর্তের কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

একই চাঁদের তলায় প্রিয়াংকার রেস্তোরায় আপনি পাবেন ফুচ্কা , সিঙ্গারা , ভাদা পাভ, ধোসা। তবে খেতে যাওয়ার আগে খাবারের দাম সম্পর্কে একটু আইডিয়া না থাকলে আপনি বিপদেও পড়তে পারেন। মুম্বই বা ভারতের বিভিন্ন অঞ্চলে খুব নাম মাত্র দামে এই খাবারগুলো পাওয়া যায় ,কিন্তু প্রিয়াংকার রেস্তোরাঁয় খাবারের দাম গুলি কেমন জানেন ?

ক্যালকাটা মটন কাটলেট থেকে গোয়ান প্রন কারি— বহু প্রদেশের খাবার রয়েছে তাঁর মেনুতে। আর প্রতিটা খাবারের খরচ প্রায় ১২ ১৪ ডলার। যা ভারতীয় মুদ্রায় ১০০০ টাকার কাছাকাছি। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা দ্য নিউ ইয়র্ক’কে বিদেশের বুকে ভারতের গর্ব বলে ধরা হয়।

Related Articles

Back to top button