গসিপবিনোদনসিনেমা

আবারও বিস্ফোরক KRK! তারিখ সহ প্রিয়াঙ্কা চোপড়ার ডিভোর্স নিয়ে করলেন ভবিষদ্বাণী

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন।সেলেবদের ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে রাজনীতি ইত্যাদি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার।আর এবার এই অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খানের(Kamal Rashid Khan) নিশানায় নিক(Nick Jonas) ও প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) জুটি। কিছুদিন আগেই আমির খান(Amir Khan) এবং কিরণ রাও(Kiran Rao)-য়ের ডিভোর্স (Divorce)নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি।

আর এবার আচমকাই হলিউডের (Hollywood)এই তারকা দম্পতির ভবিষদ্বাণী করে কে আর কে সটান জানিয়ে দিলেন ডিভোর্স হয়ে যাবে তারকা জুটি নিক-প্রিয়াঙ্কার।এমনকি কবে হবে সেই ডিভোর্স সেই সময়ও জানিয়ে দিয়েছেন তিনি।যা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েছেন কে আর কে। এদিন টুইটারে (Tweeter)আচমকাই একটি পোস্টে ‘ভবিষ্যদ্বাণী’ (Prediction)করে এই স্বঘোষিত চিত্র সমালোচক লিখেছেন, “আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।”

Priyanka Chopra Relationship

ব্যস তারপরেই নেটিজেনদের রোষানলে পড়েছেন কে আর কে। কেউ কটাক্ষ করে লিখেছেন “আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।” আবার কেউ ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন “একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।”এছাড়াও একজন নেট নাগরিক লিখেছেন আগামী পাঁচ বছরে তাঁর স্ত্রী ছেলে মেয়ে তাঁকেই বাড়ি থেকে বের না করে দেন।

উল্লেখ্য এই প্রথম নয় এর আগেও একাধিক সেলেবদের ব্যাক্তিগত জীবন নিয়ে আলপটকা মন্তব্য করেছেন কে আর এক। সম্প্রতি তিনি ভবিষদ্বাণী করে বলেছিলেন সাইফ আলি খান ও করিনা কাপুর খানের দুই সন্তানের ভুল নামকরণের জন্য তাঁরা কোনওদিনও অভিনেতা হিসাবে সফলতা পাবেন না বলে ।

বিগ বস(Big Boss)-এর প্রতিযোগী হওয়ার পর থেকেই মূলত জনসমক্ষে কে আর কে পরিচিতি পান ।তবে বেশ কিছু হিন্দি সিনেমাতেও কাজ করেছেন তিনি।তাঁর অভিনীত সিনেমা গুলির মধ্যে অন্যতম হল ‘মুন্না পান্ডে বেরোজগার’, ‘দেশদ্রোহী’, ‘এক ভিলেন’। তবে নিন্দুকরা বলেন তিনি সবসময় শিরোনামে থাকতে ভালোবাসেন তাই সব সময় নিজের থেকে লোকের জীবনের দিকেই বেশি নজর থাকে তাঁর।

 

 

Related Articles

Back to top button