গসিপবিনোদন

বলিউড ছেড়ে হলিউডে গিয়ে মিলছে না কাজ! শেষমেশ থালাবাটি বেচা শুরু করলেন প্রিয়াঙ্কা চোপড়া

হলিউডে অভিনয় করার পর থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) বলিউডের ছবিতে খুব একটা দেখাই যায় না। হাতেগোনা কয়েকটি হিন্দি ছবি ছাড়া বলিউডে এখন ‘দেশি গার্ল’এর দেখা পাওয়া দায়। তবে এখন তো দক্ষিণী ছবির ঝড়ে বলিউডেরই বেহাল অবস্থা। সাউথের ছবিগুলির সামনে খড়কুটোর মতো উড়ে যাচ্ছে একের পর এক হিন্দি সিনেমা। বলিউডের এই শোচনীর পরিস্থিতিতে থালা-বাটি বিক্রির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা।

পড়তে খুব অবাক লাগলেও, এটাই সত্যি। থালা-বাটির ব্যবসা শুরু করেছেন বলিপাড়ার ‘দেশি গার্ল’। নিজেই সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে এই সংবাদ ভাগ করে নিয়েছেন। তাহলে কি হাতে কোনও ছবি নেই বলেই এই ব্যবসা শুরু করলেন তিনি? অনুরাগীদের মনে জেগেছে এই প্রশ্ন।

Priyanka Chopra

অভিনেত্রী সামাজিক মাধ্যমে এই সংবাদ ঘোষণা করে লিখেছেন, ‘লঞ্চ করার দিন চলে এসেছে। আপনাদের সকলের সঙ্গে ‘সোনা হোম’এর (Sona Home) পরিচয় করাতে পেরে গর্ব বোধ হচ্ছে’। সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনীশ গোয়ালের সঙ্গে নিজের এই নতুন ব্যবসার কিছু ঝলকও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি।

বলিউড, হলিউডের পাশাপাশি বেশ কিছুটা সময় হল প্রিয়াঙ্কা হসপিটালিটি ইন্ডাস্ট্রিতেও প্রবেশ করেছেন। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে তাঁর একটি নামী রেস্তোরাঁও রয়েছে। বিদেশের মাটিতে ভারতীয় খাবারের স্বাদ পাওয়া যায় তাঁর এই রেস্তোরাঁয়। এবার তাই রেস্তোরাঁর পাশাপাশি ‘সোনা হোম’ (SONA Home) নামে নিজের হোমওয়্যার লাইনও চালু করলেন তিনি।

Priyanka Chopra homeware line

বলিউডের ‘দেশি গার্ল’এর কথায়, মার্কিন মুলুকে ভারতীয় ঐতিহ্যের একটি অংশ নিজের এই হোমওয়্যার লাইনের মাধ্যমে তিনি তুলে ধরবেন। নিজের রেস্তোরাঁর মাধ্যমেও বিদেশের মাটিতে ভারতীয় সংস্কৃতির কথা তুলে ধরেছেন অভিনেত্রী। এবার এই একই কাজ নিজের থালা-বাটির ব্যবসার মাধ্যমেও করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

হলিউডে কাজের সৌজন্যে এবং নিক জোনাসের সঙ্গে বিয়ের কারণে এখন মার্কিন মুলুকেই থাকেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে ভারত থেকে দূরে থাকলেও, নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছেন প্রিয়াঙ্কা। ভারতবর্ষের সংস্কৃতির অন্যতম পরিবার, সম্প্রদায় এবং মানুষকে একত্রিত করার নীতিই তাঁর এই নতুন ব্যবসার চালিকাশক্তি বলে জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button