তরমুজ নাকি কুমড়ো পটাশ! প্রিয়াঙ্কা চোপড়ার সাজ দেখে নেট পাড়ায় ট্রোলের ঝড়


প্রায়শই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তার অস্বাভাবিক পোশাকের কারণে আলোচনায় থাকেন।বেশ কয়েকবার তার আউটফিট নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। সম্প্রতি প্রিয়াঙ্কার আত্মজীবনী নেড়েঘেঁটে দেখতে গিয়েই প্রকাশ্যে এসেছে বেশ কিছু মজার মজার গল্প।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

দেশি গার্লের পোশাক, স্টাইলিং একাধিকবার হলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। তাঁর রূপ ও গুণের প্রশংসা বলিউড থেকে সুদূর পাশ্চাত্যেও কিছু কম নেই বইকী! কিন্তু মাঝেমাঝে তার পোশাকের কারণেই চূড়ান্ত অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

এবার তার পোশাক দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটবাসী। উঠে এসেছে বিভিন্ন মন্তব্যও। গোল একটি ফুটবলের মতো ফোলা সবুজ পোশাকে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। হ্যালপার্ন স্টুডিওর এই পোশাক এবং জেনিফার চামন্ডির হিল পরে মাথায় একটি বান বেঁধে অদ্ভুত ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন প্রিয়াঙ্কা।

এই পোশাক ইতিমধ্যেই বিপুল ভাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কেউ বা তাকে দেখে মন্তব্য করেছেন ‘তরমুজ’, কেউ বা ‘কুমড়ো পটাশ’। এই প্রথম নয় বারংবারই পোশাকের কারণে হাসির পাত্রী হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এর আগে নতুন লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী, তার পরনে ছিল কালো প্লাঞ্জিং নেকলাইন সহ স্বচ্ছ একটি পোশাক, যার ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে তার অর্ধ উন্মুক্ত বক্ষযুগল। প্রথমে এই পোশাকের সঙ্গে স্টিলেটো পরলেও পরে তিনি বেছে নেন ক্রকস সু।

এবার এই পোশাকের জন্য কেউ তাকে বলেছেন ‘ভুতের মত ‘ লাগছে তো কেউ বলেছেন পুরো কাকতাড়ুয়া৷ তবে পোশাক নিয়ে অস্বস্তিতে পড়ার ঘটনা প্রিয়াঙ্কার কাছে নতুন নয়। এর আগেও রেড কার্পেটে বহুবার পোশাকের জন্য বিপদে পড়েছেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

621
621 points