গসিপবিনোদনসিনেমা

ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন ‘দেশি গার্ল’! এই কারণে উধাও প্রিয়াঙ্কা চোপড়ার ইন্সটা অ্যাকাউন্ট

বলিউডের যে সকল অভিনেতা-অভিনেত্রীদের সামাজিক মাধ্যমে বিপুল জনপ্রিয়তা রয়েছে, তাঁদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর জনপ্রিয়তা অবশ্য শুধুমাত্র ভারতেই নয়, হলিউডে কাজ করার সৌজন্যে বিদেশেও প্রচুর অনুরাগী রয়েছে। ইনস্টাগ্রামে পিসি’র ফলোয়ার সংখ্যা প্রায় ৮০ মিলিয়ন। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন! মুছে ফেললেন নিজের অ্যাকাউন্ট।

মঙ্গলবার সকালে ‘দেশি গার্ল’এর অনুরাগীরা খেয়াল করেন, তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি নেই। প্রিয় তারকার প্রোফাইল না দেখতে পেয়ে স্বভাবতই চিন্তায় পড়ে যান তাঁরা। আচমকা কী এমন হল যে, রাতারাতি উধাও হয়ে গেল প্রিয়াঙ্কার প্রোফাইল?

এমনিতে সামাজিক মাধ্যমে প্রচণ্ড সক্রিয় থাকেন নিক জোনাসের ঘরণী। নিজের জীবনের নানান মুহূর্তের ছবি, তা সে স্বামীর সঙ্গে আদুরে পোস্ট হোক, বা মেয়ে মালতি মেরির সঙ্গে ভালোবাসায় মোড়ানো কোনও ছবি হোক। কিংবা পেশাদার কোনও আপডেট। অনুরাগীদের সঙ্গে সবকিছুই ভাগ করে নেন এই জনপ্রিয় অভিনেত্রী। সেই প্রিয়াঙ্কা কেন ইনস্টাগ্রাম থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন?

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে একাধিক প্রশ্ন অনুরাগীদের মনে চলছিল। একজন অনুরাগী তো সরাসরি নায়িকার টিমের কাছে এই প্রশ্নটি রাখেন। তখনই এই ‘রহস্য’এর উন্মোচন হয়।

Priyanka Chopra

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ব্যক্তিগত অ্যাকাউন্টের পাশাপাশি তাঁর টিমেরও একটি অ্যাকাউন্ট রয়েছে। সেই অ্যাকাউন্টের মাধ্যমেই সংশ্লিষ্ট অনুরাগীকে জানানো হয়, ‘দেশি গার্ল’এর অ্যাকাউন্ট ফিরে পাওয়ার জন্য তাঁর টিম ইনস্টাগ্রামের সঙ্গে কাজ করছে। খুব শীঘ্রই ফিরে আসবে অ্যাকাউন্টটি। যেমন কথা তেমন কাজ। ঘণ্টা খানেকের মধ্যেই ফিরে আসে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। এরপর স্বস্তির নিঃশ্বাস ফেলে তাঁর ভক্তরা।

গত রবিবার, ফাদার্স ডে উপলক্ষ্যে মেয়ে মালতি মেরি জোনাস এবং স্বামী নিক জোনাসের একটি মিষ্টি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন নতুন বাবা-মা এবং ছোট্ট মালতিকে। উল্লেখ্য, চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা এবং নিকের প্রথম সন্তান মালতি মেরি জোনাসের জন্ম হয়েছে।

Related Articles

Back to top button