ছবিবিনোদনভাইরালসিনেমা

বিকিনিতে সুপার সেক্সী প্রিয়াঙ্কা চোপড়া, বৌয়ের এমন রূপ দেখে আর সামলানো যায়! হামলে পড়ল নিক

বলিউডের সুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অবশ্য এখন আর শুধুই বলিউড নয় দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও নাম করে ফেলেছেন প্রিয়াঙ্কা। বলিউড থেকে যাত্রা শুরু করে  বর্তমানে হলিউডেও নিজের জায়গা পাকা করে ফেলেছেন প্রিয়াঙ্কা। বলতে গেলে বলিউডের ছবিতে তার দেখা মেলা এখন বন্ধই হয়ে গিয়েছে। বরং হলিউডে একেরপর এক সিনেমা থেকে ওয়েব সিরিজ করে চলেছেন প্রিয়াঙ্কা।

আমেরিকান পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা। ভালোবেসেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। তবে প্রিয়াঙ্কার থেকে বয়সে অনেকটাই ছোট নিক। স্বামী নিকের থেকে ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। এই কারণে বিয়ের পর থেকে শুরু করে  আজও  তাদের সম্পর্ক নিয়ে নানা আলোচনা হতেই থাকে বি টাউন থেকে শুরু করে সর্বত্র।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

তবে সোশ্যাল মিডিয়ার চর্চায় খুব একটা কান দেন না অভিনেত্রী। বিয়ে করে স্বামীকে নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। বর্তমানে নিউ ইয়র্কের লস আঞ্জেলসে নিকের পরিবারের সাথেই থাকেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতে নিজের কোটি কোটি ফলোয়ারদের জন্য শেয়ার করেন ছবি ভিডিও। অভিনেত্রীর পোস্ট মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পরে গোটা বিশ্বে।

সম্প্রতি স্বামী নিকের সাথে বেশ কিছুটা কোয়ালিটি টাইম কাটিয়েছেন প্রিয়াঙ্কা। আর বরের সাথে কাটানু কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে লাস্যময়ী অবতারে বিকিনিতে দেখা মিলেছে প্রিয়াঙ্কার। কালো আর লাল বিকিনির কম্বিনেশনে সান বাথ নিচ্ছেন প্রিয়াঙ্কা। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন রবিবার মানে এটাই।

অবশ্য এখানেই শেষ নয়, আরও একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে দেখা যাচ্ছে সুন্দরী বৌকে দেখে আর সামলাতে পারছে না নিক। তাই প্রিয়াঙ্কাকেই সকালের ব্রেকফাস্ট হিসাবে খেয়ে ফেলতে চাইছে সে। চুরি আর কাটা চামচ নিয়ে প্রিয়াঙ্কার নিতম্বে রেখেছে নিক। মজার এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে ‘স্ন্যাক’ বলেই লিখেছেন প্রিয়াঙ্কা। বরের সাথে খুনসুটির এই ছবিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button