ওয়েব সিরিজবিনোদন

রিল ভার্সেস রিয়েল! ওয়েব সিরিজের শুটিংয়ে গুরুতর জখম প্রিয়াঙ্কা, ছবি দেখে চিন্তায় ভক্তরা

বেশ কিছুদিন ধরেই হলিউড প্রজেক্ট ‘সিটাডেল (Citadel)’ ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অ্যাকশনধর্মী এই আন্তর্জাতিক সিরিজের শুটিংয়ের জন্য বেশ কয়েকমাস ধরেই লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। এই সিরিজে প্রিয়াঙ্কা এক গোয়েন্দার (Spy) ভূমিকায় অভিনয় করছেন তিনি। উল্লেখ্য এই সিটাডেল সিরিজে মাধ্যমেই প্রথম ওয়েব সিরিজে অভিনয়ের হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর।

আসন্ন এই টিভি সিরিজের শুটিং করতে গিয়েই এবার গুরুতর জখম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় প্রিয় অভিনেত্রীর চোট লাগার সেই খবর পেয়ে ইতিমধ্যেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন অসংখ্য অনুরাগীরা। পাশাপাশি আহত হওয়ার সেই ছবি ক্লোজ শটে সেল্ফি আকারে পোস্ট করে নেটিজেনদের ব্যাপক ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন পিকি চপস। অনুরাগীদের সাথে প্রায়ই নিত্যনতুন ছবি করেন অভিনেত্রী। সিটাডেল সিরিজের শুটিং ফ্লোর থেকেও ইতিমধ্যেই নানান লুকে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। যেখানে কখনও দেখা যাচ্ছে কোথাও তার দিকে বন্দুক তাক করা,তো কোথাও দেখা যাচ্ছে বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা।

গতকাল প্রিয়াঙ্কা পাশাপাশি নিজের দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছিলেন। যার একটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর কপাল জুড়ে রয়েছে গভীর ক্ষতচিহ্ন। এছাড়াও অপর ছবিটিতে দেখা যাচ্ছে আঘাত রয়েছে তাঁর গালে। সাসপেন্স বজায় রেখেই ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন কোনটা সত্যি আর কোনটা নয়?’

প্রিয়াঙ্কার এই প্রশ্নের উত্তরে তাঁর এক অনুরাগী জানান, তার গালে চোটলেগেছে, কপালে নয়। কিন্তু উত্তর টি ভুল। কারণ কিছুক্ষণ পরেই প্রিয়াঙ্কা অপর একটি ইন্স্টা স্টোরিতে নিজের মুখের একটি ক্লোজ শট শেয়ার করেছেন। সেখানে ওই অনুরাগীর দেওয়া বার্তার থাম্বস ডাঊন ইমোজি দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন আসলে তাঁর গালের চোটটি ‘মেকআপ’। তবে কপালের চোটটি একেবারে আসল।

Related Articles

Back to top button