গসিপবিনোদন

এই বয়সেও আদিখ্যেতা! স্বামী নিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিতেই ধুয়ে দিল নেটিজেনরা

বলিউডের তো বটেই, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এখন হলিউডেরও পরিচিত নাম। নিজের কাজের সৌজন্যে এখন গ্লোবাল আইকন ভারতের ‘দেশি গার্ল’। তবে হলিউডের নামী গায়ক, অভিনেতা নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে সাত পাক ঘোরার পর থেকে প্রিয়াঙ্কা অবশ্য এখন বিদেশিনী হয়ে গিয়েছেন।

মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নিজের কাজের এবং ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন এই বলি সুন্দরী। স্বামী এবং মেয়েকে নিয়ে তাঁর এখন সুখের সংসার। তবে প্রিয়াঙ্কা এমন একজন অভিনেত্রী যাকে কিন্তু বহুবার নেটিজেনদের কুকথা (Trolled) শুনতে হয়েছে। তাঁর বয়স থেকে শুরু করে গায়ের রঙ- বহুবার বহু কারণে ট্রোলড হতে হয়েছে এই অভিনেত্রীকে।

Priyanka Chopra sad

সম্প্রতি যেমন স্বামী নিক জোনাসের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। তাঁর বার্থডে সেলিব্রেশনের দিনের সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেই নেটিজেনদের একাংশ একেবারে চাঁচাছোলা ভাষায় অভিনেত্রীকে আক্রমণ করেছেন।

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কমলা রঙের একটি প্লাঞ্জিং নেক লাইনের ড্রেস পরে রয়েছেন তিনি। পিছন দিক থেকে কোমরে হাত দিয়ে তাঁকে জড়িয়ে ধরে রেখেছেন স্বামী নিক। অভিনেত্রী বাঁ হাত দিয়ে স্বামীর বাঁ হাতটিকে আবার ধরে রেখেছেন। ‘জোনাস কাপল’এর এই মিষ্টি ছবি দেখে অনুরাগীরা কিন্তু বেশ ইমপ্রেস হয়েছেন। তবে নেটিজেনদের একাংশ আবার এই ছবির কারণেই প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে বহু কটু কথা বলেছেন।

Priyanka Chopra and Nick Jonas

কেউ কেউ বলেছেন, ৪০ বছর হয়ে গেলেও নায়িকার আদিখ্যেতা কমেনি। তো আবার কেউ তাঁর গায়ের রঙ নিয়ে কটাক্ষ করেছেন। অনেকে তো আবার তাঁর পা’কে ‘বিশ্রী দেখতে’ বলতেও পিছপা হয়নি।

প্রিয়াঙ্কা অবশ্য এই সকল ট্রোলারদের পাত্তা দিতে নারাজ। তিনি আপাতত নিজের কাজ এবং সংসার নিয়ে বেশ আনন্দে রয়েছেন। অভিনেত্রীর হাতে থাকা প্রোজেক্টের নিরিখে বলা হলে, তাঁর হাতে এখন  ‘জি লে জারা’ সিনেমাটি রয়েছে। এই বলিউড ছবিতে ‘দেশি গার্ল’এর সঙ্গেই অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফকে।

Related Articles

Back to top button