ছবিবিনোদন

লিলি সিং-য়ের দীপাবলির পার্টিতে সব্যসাচীর পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া! রেট্রো লুকে ভাইরাল অভিনেত্রীর ছবি

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) দীপাবলি উৎসব যেন শেষ হওয়ার নামই নেই। অভিনেত্রী তার ভালো বন্ধু এবং কৌতুক অভিনেতা লিলি সিংয়ের লস অ্যাঞ্জেলেসে দীপাবলির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, সেখানেই তার ছবিগুলি দেখে ঘুন উড়েছে নেটিজেনদের৷ প্রিয়াঙ্কা এই অনুষ্ঠানের জন্য ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি একটি চমত্কার থ্রি-পিস নিও-এথনিক স্যুট পরেছিলেন।

রবিবার ইনস্টাগ্রামে, প্রিয়াঙ্কা একটি চটকদার মখমল স্যুট সেটে নিজের পোশাক পরা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তিনি লিলি সিংকে তারকা-খচিত পার্টিতে থাকার জন্য ধন্যবাদ জানান এবং এই আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

প্রিয়াঙ্কার পরনে ছিল কমলা ঝলমলে একটি পালাজো, একটি আনারকলি টপ, এবং ম্যাচিং দোপাট্টা। সাথে কন্ট্রাস্টে একটি সবুজ চোকার এবং রোদ চশমা পরেছেন। প্রিয়ঙ্কার এই ছবিগুলিতে তিন লাখেরও বেশি লাইক পড়েছে। এর থেকেই বোঝা যায়, প্রিয়ঙ্কার এই ছবি তাঁর অনুরাগীদের কতটা পছন্দ হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া দীপাবলিতে তার নতুন বাড়িতে স্বামী নিক জোনাসের সাথে প্রথমবারের মতো লক্ষ্মী পূজা করেছিলেন। যার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এরপর বাড়িতে দিওয়ালি পার্টিও রেখেছিলেন তিনি। যেখানে তার বন্ধু ও ঘনিষ্ঠ বন্ধুরা জড়িত ছিল। একই সময়ে, সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া লিলি সিংয়ের দিওয়ালি পার্টিতে অংশ নিতে এসেছিলেন। এই সময়ে সবাই প্রিয়াঙ্কা চোপড়ার রেট্রো লুক পছন্দ করেছে।

Related Articles

Back to top button