গসিপবিনোদনসিনেমা

বেশি ফ্যাশন দেখতে গিয়ে বেরিয়ে গেল সব! মঞ্চের মধ্যে লজ্জাজনক পরিস্থিতিতে দেশি গার্ল প্রিয়াঙ্কা

বলিউড মানেই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ড। যার মধ্যে রয়েছে বেশভূষা, নানান রুচির মানুষের সমাহার। আর স্টাইল সচেতন সেলিব্রেটিরা বরাবরই নিজেদের স্টাইল নিয়ে নিত্য নতুন এক্সপেরিমেন্ট করে থাকেন। যার জেরে আজকের সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাঁদের। বলিউডে পোষাকের জন্য ট্রোলিংয়ের মুখে পড়েছেন এমন অভিনেত্রীর সংখ্যা রয়েছে ভুরি ভুরি।

এই তালিকায় থাকা অভিনেত্রীদের মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হল বলিউডের দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অনুরাগীদের কাছে অন্যতম স্টাইল আইকন হলেন প্রিয়াঙ্কা। আর সেই কারণে মাঝে মধ্যেই নিজের নিত্য নতুন ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট নিয়ে হাজির হন অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে পাড়ি জডমিয়েছেন দেশি গার্ল।

বলিউড থেকে হলিউড সর্বত্রই তিনি তার ফ্যাশনের জন্য বিখ্যাত প্রিয়াঙ্কা।সবসময় নিত্যনতুন স্টাইল নিয়ে হাজির হন তিনি। তবে অনেক সময় ফ্যাশনের জন্য অনেক বেশী মূল্য চোকাতে হয়েছে প্রিয়াঙ্কাকে। যার জেরে তাকে বিব্রতকর অবস্থায়ও পড়তে হয়েছে তাকে।

সম্প্রতি বলিউডের প্রিয়াঙ্কা চোপড়ার এমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। উল্লেখ্য প্রিয়াঙ্কা মাঝে মধ্যেই বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশনে হাজির হন। এমনিতে নিজের ড্রেসিং সেন্সের জন্য বরাবরই চর্চায় থাকেন প্রিয়াঙ্কা। আর তিনি সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন। সেখানে মাঝে মধ্যেই নিজের নিত্যনতুন লুকের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

সম্প্রতি একটি ফ্যাশন শোতে গিয়ে স্টাইলিস্ট পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এদিন অভিনেত্রীর পরনে ছিল একটি কালো বডিকন স্টাইলের পোশাক। তার পোশাকের একপাশে সম্পূর্ণ কাটা ছিল এবং সেখানে ছিল গোল্ডেন কালারের একটি হাল্কা নেট। সেখান থেকেই তার শরীরের অনেক অংশ স্পষ্ট দেখা যাচ্ছিল। আর ওই পোষাক পরে হেঁটে চলার সময় শরীরের ওই অংশ হাত দিয়ে আড়াল করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button