পিচকারি হাতে শ্বশুর-শাশুড়ি ও বর নিকের সাথে রঙের খেলায় মাতলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা


বসন্তের বাতাসে ফাগুন হাওয়া লাগলে বাঙালির মনে রং লাগে। আর রঙের উৎসব দোল বা হোলিও এই বসন্তেই হয়। নানা রঙের আবির থেকে শুরু করে রঙে রঙিন হয়ে ওঠে চারিদিক। দোলপূর্ণিমার এই দিনে অতিসাধারণ থেকে শুরু করে সেলিব্রিটিরাও রঙের উৎসবে মেতে ওঠেন। বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও (Priyanka Chopra) তাঁর ব্যতিক্রম নন। বলিউডের দেশি গার্ল নামে খ্যাত মিস ওয়ার্ল্ড অভিনেত্রী প্রিয়াঙ্কা। বর্তমানে নিক জোনাসকে (Nick Jonas) বিয়ে করে লন্ডনেই (London) থাকছেন। তবে এদিন রঙের উৎসব পালন করতে ভোলেন নি অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

দোলের দিন স্বামী নিক জোনাস, থেকে শুরু করে শ্বশুর-শাশুড়িকে নিয়েই রঙের খেলায় মেতে উঠেছেন বলিউডের দেশি গার্ল। লন্ডনেই পরিবারের সাথে হোলি (Holi) খেলেছেন। এরপর নিজেদের হোলি খেলার ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে শুরুতেই একেবারে ফ্যামিলি ফটো দেখতে পাওয়া যাচ্ছে। যেখানে শ্বশুর শাশুড়ি, প্রিয়াঙ্কা ও নিককে দেখা যাচ্ছে। প্রিয়াঙ্কার হাতে রয়েছে একটি পিচকারি যেটা নিকের দিকেই তাক করে রাখা রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া Priyanka Chopra Holi Celebration

এছাড়াও রঙের যে আয়োজন করেছিলেন অভিনেত্রী সেই ছবিও শেয়ার করেছেন। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘হোলি, রঙের উৎসব যেটা আমার খুবই পছন্দের। আশা করি আমরা সকলেই হোলির উৎসব পালন করবো আমাদের ঘর থেকেই প্রিয়জনদের সঙ্গে’। এই বার্তার সাথে অভিনেত্রী সকলকে হ্যাপি হোলি জানিয়েছেন। প্রিয়াঙ্কার শেয়ার করা এই ছবিগুলি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা পেরিয়েছে সাড়ে ১৭ লক্ষ। ছবিতে অনেকেই অভিনেত্রীকে রিটার্নে হ্যাপি হোলি জানিয়েছেন। প্রসঙ্গত, বর্তমানে প্রিয়াঙ্কাকে সেভাবে আর বলিউডড ছবিতে দেখতে পাওয়া যায় না। বিয়ের পর বলতে গেলে স্বামীকে নিয়ে বিদেশেই রয়েছেন অভিনেত্রী। এখন অভিনেত্রীর হাতে রয়েছে সিটাডেল নামের একটি ওয়েব সিরিজ যার শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন অভিনেত্রী। এর কিছুদিন আগেই অভিনেত্রীর ‘হোয়াইট টাইগার’ নামের একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে নেটফ্লিক্স এ।

প্রিয়াঙ্কা লন্ডনেই ভারতীয় খাবারের একটি রেস্টুরেন্ট খুলেছেন। রেস্টুরেন্টের নাম রেখেছেন ‘সোনা’, সেখানে সমস্ত ইন্ডিয়ান খাবার পাওয়া যাবে। হোটেলের বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই। সেই ছবি গুলিও শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছিল।


Like it? Share with your friends!

658
658 points