বিনোদনসিনেমা

কাকপক্ষীতেও টের পাইনি, ১২ সপ্তাহ আগেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

সবাইকে অবাক করে দিয়ে শুক্রবার মধ্যরাতেই সুখবর দিয়েছিলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতিতে প্রথম সন্তান জন্মের খুশীর খবর জানিয়েছিলেন নিক জোনাস (Nick Jonas) এবং প্রিয়াঙ্কা চোপড়া। তবে নিজে গর্ভধারণ করে নয়, সারোগেসির পদ্ধতির মাধ্যমে এক ফুটফুটে কন্যা সন্তানের (Baby Girl) মা হয়েছেন প্রিয়াঙ্কা।

জানা গেছে নির্দিষ্ট সময়ের থেকে ১২ সপ্তাহ আগেই ভূমিষ্ঠ হয়েছে নিক প্রিয়াঙ্কার এই ফুটফুটে কন্যা সন্তান। তবে এই খবর ঘুণাক্ষরেও কেউ টের পায়নি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর লাতিন আমেরিকার শহরতলীতে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে নিক প্রিয়াঙ্কার একমাত্র মেয়ে। তবে নির্দিষ্ট সময়ের আগে তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে না বলে খবর।

Priyanka Chopra Became Mother by surrogecy
এই মুহূর্তে কোথায় রয়েছে জোনাস দম্পতির একমাত্র কন্যা?জানা গেছে লাতিন আমেরিকার শহরতলীতে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সেই একরত্তি। শারীরিক অবস্থা পুরোপুরি ঠিক না হওয়া পর্যন্ত ওই আপাতত ওই হাসপাতালেই থাকবে ছোট্টো একরত্তি।এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা থাকলেও তার ১২ সপ্তাহ আগেই জানুয়ারি মাসে বাচ্চার জন্ম দিয়েছেন বাচ্চার সারোগেটেড মা। অন্যদিকে এপ্রিল মাসে সন্তান আসার খুশিতে আগে থেকেই সব কাজ মিটিয়ে নিতে চেয়েছিলেন দেশি গার্ল।

কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম হওয়ায় আপাতত পুরো সময়টাই পরিবারের সাথেই কাটাতে চান প্রিয়াঙ্কা। তাই এখন সমস্ত কাজ স্থগিত রেখেছেন তিনি।উল্লেখ্য গতকাল রাতে প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমরা খুব আনন্দ সহকারে জানাচ্ছি যে আমরা সারোগেসি পদ্ধতির সাহায্যে সন্তান নিয়েছি। আমরা সম্মানের সাথে নিজেদের জন্য কিছুটা গোপনীয়তা প্রার্থনা করছি, কারণ এই সময় আমরা পরিবারকে সময় দিতে চাই। অনেক অনেক ধন্যবাদ।’

আর বার্তার শেষে দিয়েছিলেন একটি হার্ট ইমোজি।আর সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মা হবার খবর পাওয়া মাত্রই শুভেচ্ছায় ভেসে গিয়েছে কমেন্ট সেকশন। প্রিয়াঙ্কার এই পোস্টে লক্ষ লক্ষ মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড থেকে হলিউডের সেলেব্রিটি সহকর্মীরাও।

Related Articles

Back to top button