বিনোদনসিনেমা

বিয়ে বাঁচাতে আসরে প্রিয়াঙ্কা, ডিভোর্সের জল্পনা উড়িয়ে, স্বামীর উদ্দেশ্যে দিলেন আদুরে বার্তা

বিচ্ছেদ জ্বরে কাঁপছে গোটা বিনোদন জগৎ। একের পর এক তাসের ঘরের মতো ভেঙে পড়ছে সাজানো গোছানো সংসার। আর আজ সকাল থেকেই গোটা বিনোদন জগতে কার্যত শোরগোল ফেলে দিয়েছিল অন্যতম জনপ্রিয় জুটি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসের (Nick Jonas) বিবাহ বিচ্ছেদের খবর। চারদিকে একেবারে হূলস্থুল কান্ড।

যা দেখে নেটিজেনদের প্রায় সকলেই একপ্রকার ধরেই নিয়েছিল এবার বোধহয় ঘর ভাঙছে দেশি গার্ল তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। আসলে এমনটা ভাবার কারণ যে একেবারে ছিল না তা নয়। আসলে ঘটনার সূত্রপাত হয় প্রিয়াঙ্কার দেওয়া একটি পোস্টে প্রিয়াঙ্কার পদবীকে ঘিরে।

সোমবার অভিনেত্রীর অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে দেখা যায় হঠাত্ই স্বামীর পদবি মুছে ফেলে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়াঙ্কা চোপড়া হয়ে গিয়েছেন তিনি। আর তা কোনো একটি মাধ্যমে নয় ফেসবুক,ইনস্টাগ্রাম এমনকি টুইটার সর্বত্রই একই নাম।যা দেখে সবাই একপ্রকার ধরে নেন এবার ছেদ পড়তে চলেছে নিক প্রিয়াঙ্কার সম্পর্কে।

এসব দেখে অবশ্য চুপ থাকেননি দেশি গার্ল। নিজের বিয়ে বাঁচাতে একফোঁটা সময় নষ্ট না করে তড়িঘড়ি আসরে নামেন প্রিয়াঙ্কা। সোমবার রাতে ইনস্টাগ্রামে একটি ওয়ার্কআউট ভিডিয়ো পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। ওয়ার্কআউট সেশনের ভিডিয়োতে দেখা যায় জিমে ঘাম ঝরাচ্ছেন মার্কিন পপ তারকা।

 

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

ক্যাপশনে লেখা, ‘মনডে মটিভেশন…আসুন শুরু করা যাক’। বিবাহবিচ্ছেদের জল্পনায় ইতি টানতে নিকের এই ভিডিওটিকেই বেছে নিলেন প্রিয়াঙ্কা। মাত্র একটি বাক্য খরচ করে নিকের এই ভিডিয়োর কমেন্ট সেকশনে আদুরে বার্তা দিয়ে পিগি চপস লিখেছেন ‘উফ ভগবান! ওই বাহুডোরে আমি জাস্ট মরে গেলাম’। আর এতেই কার্যত হাঁফ ছেড়ে বাঁচলেন নিক প্রিয়াঙ্কা জুটির ভক্তরা।

Related Articles

Back to top button