ছবিবিনোদন

শরীরে নেই পোশাক! আলুথালু চুল নিয়ে আবছায়াতে আবেদনময়ী চোখে ধরা দিলেন প্রিয়া প্রকাশ

চোখ মেরেই নেটিজেনদের মনে ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার (Priya prakash varrier)। একটা ভিডিওতেই রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেছিলেন তিনি। নিজের প্রথম ছবি মুক্তির আগেই ট্রেলারেই বাজিমাত করেছিলেন প্রিয়া প্রকাশ।

তার মিষ্টি হাসি আর চোখ মারার কায়দায় ওরু আদার লাভের এই কয়েক মিনিটের ভিডিও এতটাই জনপ্রিয় হয় যে প্রিয়া প্রকাশের ফলোয়ার্স কয়েকঘন্টাতেই কয়েক লাখ ছাড়িয়ে যায়। আর তারপর থেকেই নেটপাড়ার সেনসেশন তিনি।

তারপর থেকে আর বিশেষ সিনেমায় দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিত্যনতুন ছবি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন রাখেন তিনি।

তবে এবার যেভাবে তিনি সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তা দেখে কার্যত হতবাক তার অনুরাগীরা।এবার তিনি আলো আঁধারি, আবেদনময়ী ফটোশ্যুটে নেট দুনিয়ায় ঝড় তুললেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

নো মেকাপ লুক, আধখোলা শরীর ঘামে ভেজা, ঠোঁটে মৃদু হাসি, যা দেখে রীতিমতো হিমশিম খাওয়ার জোগাড় হয়েছে তার ভক্তদের। আর তার ছবি যে ভাইরাল হবেই তা আর বলার অপেক্ষা রাখেনা।

কেরালার ত্রিসুরে ২৮ শে অক্টোবর ১৯৯৯ এ জন্মগ্রহণ করেন এই দক্ষিনী অভিনেত্রী। প্রিয়ার বাবা প্রকাশ ভারারি সেন্ট্রাল এক্সাইজ বিভাগে কর্মরত। মা প্রিতা গৃহ নির্মাতা।এই বছরের ফেব্রুয়ারিতে প্রিয়াকে শেষবার ‘চেক’ ছবিতে দেখা গিয়েছিল। তার ঝুলিতে আরও তিনটি চলচ্চিত্র রয়েছে। তাকে দেখা যাবে তেলুগু ছবি ‘ইশক’, হিন্দি ছবি ‘শ্রীদেবী বাংলো’ এবং কন্নড় চলচ্চিত্র ‘বিষ্ণু প্রিয়া’তে।

Related Articles

Back to top button