লাফ মেরে নায়কের পিঠে চড়তে গিয়ে ঘটল বিপত্তি! একেবারে চিৎ পটাং প্রিয়া প্রকাশ, ব্যাপক ভাইরাল ভিডিও


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই মহিলাকে মনে আছে যে চোখ  দিয়েই গুলি মেরে হাজারো হৃদয় কাঁপিয়েছিলো! ভাইরাল সেই মেয়ে ছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার (Priya Prakash Varrier)। চোখ মারার সেই ভিডিওটির জেরে রাতারাতি ব্যাপক জনপ্রিয় হয়ে গিয়েছিলেন প্রিয়া প্রকাশ। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেও বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়াতে একেবারে চারিদিকেই ঘুরে বেড়াচ্ছিল প্রিয়া প্রকাশের এই ভিডিওটি। আর এই একটি ভিডিওই জীবন পাল্টে দেয় প্রিয়া প্রকাশের।

Priya Prakash

আসলে এমন কিছু ঘটনা মাঝে মধ্যেই কিছু মানুষের জীবনে ঘটে যা তাদের জীবনটিকে রাতারাতি পাল্টে দেয়। অভিনেত্রী প্রিয়া প্রকাশের ক্ষেত্রে এই ভিডিওটি ছিল সেই লাইফ চেঞ্জিং ঘটনা। এরপর রীতিমত ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। যার ফলে সিনেমা যতটা প্রবেশের পথ প্রশস্ত হয়ে গিয়েছিলো অভিনেত্রীর। যেটা অনেক মহিলার কাছেই স্বপ্ন সত্যি হবার মতন।

ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ও সক্রিয়। ইনস্টাগ্রামে ৭ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর নিজের অনুগামীদের মাঝে মধ্যেই দারুন সমস্ত ছবি ও ভিডিও উপহার দিয়ে থাকেন অভিনেত্রী।

Priya Prakash

সম্প্রতি প্রিয়া প্রকাশ একটি ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি আসলে একটি মিউজিক ভিডিও শুটের ভিডিও, যেখানে নায়কের পিঠে চড়তে গিয়েই বাধে বিপত্তি। আসলে গানের একটি দৃশ্যে প্রিয়াকে দৌড়ে এসে নায়কের পিঠে চড়তে হবে। সেই দৃশ্যের শুটিংয়ের জন্য দৌড়ে নায়কের পিঠে চড়তে গিয়ে চিৎ হয়ে মাটিতে পরে যান অভিনেত্রী। তৎক্ষণাৎ সেখানে ছুটে আসে সেটের কর্মীরা।

Priya Prakash

অভিনেত্রী তার শুটিংয়ের এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘জীবনে বিশ্বাসের সাথে এগিয়ে যাবার জন্য পা বাড়াতেই জীবন মাটিতে এনে ফেলে’। যদিও কোনো গুরুতর ছোট পাননি অভিনেত্রী। ভিডিওতে সেটা বোঝাই যাচ্ছে।


Like it? Share with your friends!

686
686 points