‘শ্রীময়ী’তে নয়া মোড়! সৌদামিনীর সংসারের ভিলেন আন্নাকালী এবার এই ধারাবাহিকেও


সারাদিনের ক্লান্তি মিটিয়ে মা ঠাকুমা কাকিমাদের বিনোদন বলতে এই ধারাবাহিক গুলিই। আর এর মধ্যেই তাদের অন্যতম পছন্দের ধারাবাহিক টোটা রায়চৌধুরী,ইন্দ্রাণী সেন অভিনীত শ্রীময়ী। টিআরপির দৌড়ে সবসময়ই এক থেকে পাঁচের মধ্যে থাকে স্টার জলসার বহুল জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ (Sreemoyee)। সন্ধ্যে হতে না হতেই এই ধারাবাহিক দেখতে নিয়ম করে টিভির সামনে ভিড় জমায় ‘শ্রীময়ী প্রেমী’রা। টলিউড (Tollywood) এর তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের সমাগম এই শ্রীময়ী। গল্পের প্রতিনিয়ত মোড় বদলই দর্শকদের আকর্ষণের মূল কারণ।

হঠাৎ ফের নয়া মোড় শ্রীময়ীতে। এই ধারাবাহিকে যোগ দিচ্ছে নতুন চরিত্ররা। অভিনেতা অর্ণব বন্দোপাধ্যায়ের পর এবার ‘সৌদামিনীর সংসার’ এর জনপ্রিয় খল নায়িকা প্রীতি ওরফে আন্নাকালীকেও দেখা যেতে চলেছে শ্রীময়ীতে। তবে এবার নতুন রূপে দর্শকদের সামনে ধরা দেবেন প্রীতি। ‘সৌদামিনীর সংসার’ শেষ হয়েছে চলতি বছরের গোড়াতেই। ফের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাওয়ার আশায় উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

আপাতত ‘শ্রীময়ী’-তে খ নিখোঁজ দিঠি। দিঠির সহপাঠী সর্বজিতের চক্রান্তেই এই ঘটনা ঘটেছে। আদরের মেয়ের হঠাৎ বেপাত্তায় দুশ্চিন্তায় গোটা পরিবার। বিপদে দিঠির জীবনও। এই পরিস্থিতিতেই গল্পে এন্ট্রি নিতে চলেছে দুইটি নতুন মুখ অর্ণব আর প্রীতি। ‘শ্রীময়ী’তে অর্ণবকে দেখা যাবে ছোটো-র চরিত্রে। ধারাবাহিকে ছোটো এমন এক ব্যক্তির হাতে দিঠিকে তুলে দেবে, যে নারীপাচারের সঙ্গে যুক্ত। আর ধারাবাহিকে অর্ণবের আত্মীয়ের ভূমিকায় দেখা যাবে প্রীতিকে।