বিনোদন

সন্তান জন্ম দেওয়ার পরেই ভাঙতে বসেছে সম্পর্ক! বর সাথে থাকলেও ক্রিসমাসে একাকিত্ব অনুভব করলেন প্রীতি জিন্টা

সদ্য মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলিউডের মিষ্টি নায়িকা প্রীতি জিন্টা Preity Zinta) । গত ১৮ নভেম্বর যমজ মা হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। আচমকা অভিনেত্রীর মা হওয়ার খবর জানা মাত্রই তাজ্জব বনে গিয়েছিল সবাই। কেউ কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না এই সন্তানের খবর কোথা থেকে এল।

স্বামী জিন গুডেনাফের সাথে একটি ছবি শেয়ার করে মা হবার কথা জানিয়েছিলেন তিনি। মা হবার পাশাপাশি নতুন জীবনে পা দিয়েছেন প্রীতি জিন্টা আগের থেকে অনেকটাই বেড়ে গিয়েছে দায়িত্ব। তাও একটি নয় যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি।

এত খুশির পর এবছর ছিল অভিনেত্রীর প্রথম ক্রিসমাস। তাই এবারের বড়দিন বেশ আনন্দে কাটার কথা ছিল। কিন্তু মনমরা হয়েই এই বিশেষ দিনটি কাটালেন অভিনেত্রী। এদিকে এই দিনের ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের ডিম্পল গার্ল। সেখানে স্বামী জেনে গুডইনাফ এবং মা নীলপ্রভা জিন্টার সঙ্গে দেখা মিলল প্রীতির।

কিন্তু মা স্বামীর সাথে সময় কাটিয়েও অভিনেত্রী একলা। পারিবারিক ছবি শেয়ার করে প্রীতি ক্যাপশনে লেখেন,” সকলকে জানাই ক্রিসমাসের আন্তরিক শুভেচ্ছা, সুরক্ষিত কাটুক আগামিদিনগুলো। এবছর আমরা ক্রিসমাস কাটালাম মা এবং সন্তানের সাথে। কিন্তু তবু ক্রিসমাসে বাড়িতেই কাটিয়েছেন প্রীতি এবং তার পরিবার। তবে এই অবস্থায় বাড়িতে থাকাটাকেই সুরক্ষিত মজে করেন অভিনেত্রী। সকলকে অনেক ভালোবাসা, তোমাদের জীবন আলোয় ভরে উঠুক। সুরক্ষিত থাকো, মেরি ক্রিসমাস’।” কিন্তু এত কিছুর পরেও প্রীতি ক্যাপশনে লিখেছেন আরেকটা শব্দ, যা নিয়েই বেশ বিতর্ক তৈরি হয়েছে। তিনি লিখেছেন “হোম অ্যালোন”। একজন তো প্রীতিকে প্রশ্ন করে বসেন, ‘আচ্ছা বর, মা, সন্তানরা সঙ্গে থাকলে তুমি একা কীভাবে?’ জবাবে প্রীতি জানান, ‘আসলে আমাদের পরিবার অনেক বড়। সাধারণত ক্রিসমাসে অনেক সদস্য একত্রিত হয়ে থাকে। যারা এবার আসতে পারেনি, তাই একা লাগছে”।

Related Articles

Back to top button