ভাইরালভিডিও

প্রেমিকের গিফট করা স্কুটি নিয়ে অন্য যুবকের সাথে প্রেম করছে প্রেমিকা! রাস্তা আটকে স্কুটি ফেরত নিল যুবক

Viral video : সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল (Viral) হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের।

কিন্তু সোশ্যাল মিডিয়ার ভালো দিকের পাশাপাশি অসংখ্য খারাপ দিক ও আছে। আজকাল সোশ্যাল মিডিয়াতেই প্রেম হয় যুবক যুবতীর। তাতে না হয় ভালো করে চেনা জানা, না হয় দেখা সাক্ষাৎ। আর সেই প্রেম চলতে চলতেই তার পরিণতি হয় ভয়াবহ।
শেষ হয়ে যায় অসংখ্য জীবন।

এই ভুল সম্পর্কের দায়ভার বইতে বইতে একটা সময় সম্পর্কে দেখা দেয় তিক্ততা, অবিশ্বাসের বেড়াজাল, আর তার খেসারত দিতে হয় আজীবন ধরে। এর থেকেই শুরু হয় ভুল বোঝাবুঝি, পরে সেই সম্পর্ক শেষ হয়ে যায়। তাই যেকোনো সম্পর্কে দুজন দুজনকে সম্পূর্ণভাবে জেনে তবেই এগোনো উচিত।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে প্রকাশ পেয়েছে সম্পর্কের তিক্ততা। ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝ রাস্তায় একটি জনবহুল স্থানে স্কুটি (Scooty) চালিয়ে আসছে এক যুবতী, এবং হঠাৎই তার রাস্তা আটকে দাঁড়ায় এক যুবক। এরপর শুরু হয় তুমুল বচসা। এমনকি রাস্তায় লোকও জমা হয়ে যেতে দেখা যায়।

পরে জানা যায়, যুবকটি ওই যুবতীর প্রাক্তন প্রেমিক। তার সঙ্গে যুবতীর সম্পর্ক বিচ্ছেদের পর সে একটি অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে যায়। কিন্তু ওই রাস্তা আটকে দাঁড়িয়ে থাকা যুবকের দাবি যেই স্কুটিটি মেয়েটি চালাচ্ছে সেটা যুবকের দেওয়া। তাই সম্পর্ক যখন নেই তখন সেই স্কুটি ফেরত দিতে হবে। যুবতীর বাবার দাবি স্কুটিটি তারই দেওয়া, এই ভাবে বচসা চলতে চলতে হাতাহাতিও হয়। কোনো এক পথচারী গোটা ঘটনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

https://youtu.be/JLykh-VM_9Y

Related Articles

Back to top button