খবরবিনোদনসিনেমা

প্রয়াত প্রেম চোপড়া! জনপ্রিয় খলনায়কের মৃত্যু নিয়ে গুজন, অবশেষে মুখ খুললেন অভিনেতা স্বয়ং

বলিউড (Bollywood) সর্বদাই যেন হট টপিক, কখনো সিনেমা তো কখনো অন্য কিছু ট্রেন্ডিংয়ে চলছেই। এমনই হটাৎ করে বুধবার একটা খবর আগুনের মত ছড়িয়ে পরে। বলিউডের বিখ্যাত খলনায়ক চরিত্রের অভিনেতা প্রেম চোপড়া (Prem Chopra) নাকি প্রয়াত হয়েছেন! খবর ছড়িয়ে পড়া মাত্রই স্বাভাবিকভাবে চমকে ওঠেন সকলে। প্রিয় একজন অভিনেতার মৃত্যু সংবাদে ভেঙে পড়েন ভক্তরা। কিন্তু এর কয়েকঘন্টার মধ্যেই জানা যায় খবরটি সম্পূর্ণ রূপে ভুয়ো।

সময়টা ষাঠের দশক, সেই সময় বলিউডে একপ্রকার রাজত্ব করেছেন প্রেম চোপড়া। বলিউডের ছবি মানেই খলনায়কের চরিত্রে প্রথম পছন্দ ছিলেন তিনি। পুরব অউর পশ্চিম, কাটি পতঙ্গ, দো অনজানে,  শহিদ এর মত একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে বিগত বেশ কিছু বছর তাকে বড়পর্দায় সেভাবে আর দেখা যায়নি। তারপর হটাৎ করেই অভিনেতার প্রয়াণের খবরে রীতিমত শোকাহত হয়ে পড়েন অনেকেই।

Prem Chopra opens up after fake death news viral on social media

প্রেম চোপড়া স্বয়ং জানান, দিব্যি সুস্থ ও জীবিত রয়েছেন তিনি। তাঁর মিথ্যে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় চমকে ওঠেন ও চিন্তিত হয়ে পড়েন সকলেই। ইন্ডাস্ট্রির বহু চেনা লোকের তরফ থেকে তাঁর কাছে ফোন যায়। ফোন করা তাঁরা জানতে পারেন অভিনেতা জীবিত রয়েছেন। পরিচালক রাকেশ রওশন থেকে আরও অনেকেই এভাবে খোঁজ নিয়েছেন।

এভাবে কোনো ব্যক্তি বিশেষের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়া মোটেও ভালো নয়। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ব্যাপারটা খুবই দুঃখজনক। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দিয়ে কে বা করা আনন্দ পাচ্ছে! বর্তমানে সুস্থ ও জীবিত রয়েছি। সবার সাথেই কথা বলেছি, সুতরাং যে খবর ছড়িয়ে  পড়েছে সেটা সম্পূর্ণ রূপে মিথ্যে।

Prem Chopra with wife Uma Chopra

অভিনেতা এদিন নিজে বলেন, ‘সকাল থেকে না জানি কত লোকে আমায় ফোন করেছে। রাকেশ রোশনও ফোন করেছিলেন, আমোদ মোহরা ফোন করছিলেন। আমি জানি না কে আমার সাথে এমনটা করল। এটাও জানিয়ে রাখা ভালো, আমার বন্ধু জিতেন্দ্র এর  সাথেও এমনটা করা হয়েছিল। আজ থেকে চারমাস আগে জিতেন্দ্রর মৃত্যু নিয়ে মিথ্যে রটনা আনা হয়েছিল, এই ধরণের কাজ বন্ধ হওয়া উচিত।’

প্রসঙ্গত, করোনা মহামারী চলাকালীন একবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। চলতি বছর অর্থাৎ ২০২২ এর জানুয়ারি মাসে করোনা আক্রান্ত হয় হাসপাতালে ভর্তি হন তিনি। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল প্রেম চোপড়াকে। অভিনেতা একা নন, স্ত্রী উমা চোপড়াও আক্রান্ত হয়েছিলেন করোনায়। তবে কিছু দিনের মধ্যেই সুস্থ হয়ে যায়, আর বর্তমানে সুস্থই রয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button