খবরছবিবিনোদনসিনেমা

মা আরও বেড়েছে জেল্লা, নতুন বছরে মেয়েকে কোলে নিয়েই ছবি শেয়ার করলেন প্রীতি জিন্টা

বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta)। গতবছর নভেম্বরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন। অভিনেত্রী। দীর্ঘ ছয় বছরের বিবাহিত জীবনের পর মা যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। তবে সারোগেসি পদ্ধতির মাধমেই দুই সন্তানের জন্ম দিয়েছেন তিনি। অভিনেত্রীর এক ছেলে ও এক মেয়ে হয়েছে যাদের নাম রেখেছেন জয় ও জিয়া। এবার মেয়ে জিয়ার সাথে প্রকাশ্যে এল প্রীতি জিন্টার ছবি।

সোশ্যাল মিডিয়াতে বরাবরই বেশ সক্রিয় অভিনেত্রী, রয়েছে ৮০ লক্ষেরও বেশি অনুগামী। তাদের সাথে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন। মা হবার সুখবরও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামেই। সম্প্রতি সেখানেই মেয়ে জিয়াকে কোলে নিয়ে একটি সেলফি তুলে শেয়ার করেছেন প্রীতি জিন্টা। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মি ভাইবস’। অর্থাৎ মা হওয়াটা বেশ উপভোগ করছেন তিনি। ছবিতে ইতিমধ্যেই কয়েক লক্ষ লাইক পরে গিয়েছে। আর সাথে অনেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আগামী জীবনের জন্য। তবে অনেকেই ভেবেছিলেন ছোট্ট জিয়াকে একবার অন্তত দেখতে পাবেন। কিন্তু এই ছবিতেও মেয়ের মুখ দেখাননি অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগেও একবার মেয়ের সাথে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেটাই ছিল মা হবার পর সন্তানের সাথে প্রথম ছবি। কিন্তু সেই ছবিতেও একরত্তিকে কোলে আগলে সেলফি তুলেছিলেন অভিনেত্রী। সাথে লিখেছিলেন, ‘বার্প ক্লথ, ডায়পার আর বাচ্চারা… সব কিছু দারুণ লাগছে’।

২০১৬ সালে ভালোবেসেই জিন গুডএনাফকে (Jean Goodenough) বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পর স্বামীর সাথেই দেশ ছেড়ে চলে যান মার্কিন মুলুকে। সেই থেকেই মার্কিন মুলুকই তাঁর শশুরবাড়ি। বিয়ের পর থেকে বলিউডে আর দেখা মেলেনি অভিনেত্রীর, একপ্রকার অভিনয়ের থেকে দূরত্ব বজায় রেখেছেন তিনি। তবে মা হবার পর অভিনেত্রী জানিয়েছেন আবারও হয়তো পর্দায় কামব্যাক করতে পারেন তিনি।

Related Articles

Back to top button