খবরবিনোদনসিনেমা

সদ্য মা হয়েছেন প্রীতি জিন্টা, নতুন জীবনের শুরুতেই নিলেন বলিউডে কামব্যাকের সিদ্ধান্ত

সদ্য মা হয়েছেন বলিউডের অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta)।  নিজেই সুখবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। স্বামী জিন গুডেনাফের সাথে একটি ছবি শেয়ার করে মা হবার কথা জানিয়েছেন তিনি। মা হবার পাশাপাশি নতুন জীবনে পা দিয়েছেন প্রীতি জিন্টা আগের থেকে অনেকটাই বেড়ে গিয়েছে দায়িত্ব। তবে এবার মা হয়ে আরো একটা বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী। দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও আবার বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রীতি জিন্টা।

মা হবার দায়িত্ব সামলেই আবারো অভিনয়ের কেরিয়ার শুরু করবেন এমনটাই জানা যাচ্ছে। ইতিমধ্যেই নতুন ছবির প্রস্তাবও পেয়ে গিয়েছেন তিনি।  যেমনটা জানা যাচ্ছে, পরিচালক দানিশ রেনজুরের নতুন ছবি দিয়েই কামব্যাক করবেন অভিনেত্রী। ছবিতেও একজন মায়ের চরিত্রেই দেখা যাবে তাঁকে। একজন কাশ্মীরি মায়ের চরিত্রে অভিনয় করবেন প্রীতি জিন্টা।

যদিও এখনও পর্যন্ত ছবির কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি, তবে মনে করা হচ্ছে নতুন বছরের শুরুতেই হয়তো ছবির কাজ শুরু হবে। এতে যমজ সন্তানদের সাথে কিছুটা সময়ও কাটিয়ে নিতে পারবেন অভিনেত্রী। তবে সূত্রমতে এই ছবিটি একমাত্র নয়। একের পর এক ২-৩টি ছবির অফার পেয়ে গিয়েছেন অভিনেত্রী।

সুতরাং বলিউড যে ‘ডিম্পল গার্ল’ ফেরত পেতে চলেছে এটা বলাই যায়। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন প্রীতি জিন্টা। শাহরুখ থেকে আমির খান একাধিক অভিনেতার সাথে অভিনয়ও করেছেন। ‘দিল চাহতা হ্যায়’, ‘বীর জারা’ বেশ কিছু সুপারহিট ছবিও উপহার দিয়েছেন দর্শকদের।

প্রসঙ্গত, বর্তমানে ৪৬ বছর বয়স প্রীতি জিন্টার, তবে গর্ভধারণ করে নয় বরং সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। তবে এই প্রথম কিন্তু মা হননি অভিনেত্রী এর আগেও ৩৪ জন সন্তানের মা হয়েছেন প্রীতি জিন্টা। কিভাবে? আসলে ২০০৯ সালে ভারতে ৩৪ জন সন্তানকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। এরপর বিদেশে চলে গেলেও ৩৪ সন্তানের দায়িত্ব ঠিকই পালন করে চলেছেন।

Related Articles

Back to top button