গসিপবিনোদন

‘ঘর ভাঙানি মহিলা’! বিবাহিত শাহরুখের সঙ্গে ফষ্টিনষ্টি, প্রিয়াঙ্কাকে ধুয়ে দিলেন প্রীতি জিন্টা

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এমন একজন অভিনেত্রী যিনি নিজের কাজের সৌজন্যে বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পৌঁছেছেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে হলিউডের পরিচিত মুখ হয়ে উঠেছেন ‘দেশি গার্ল’। স্বামী, কন্যা নিয়ে এখন বিদেশেই চুটিয়ে সংসার করছেন তিনি। তবে এই প্রিয়াঙ্কার কেরিয়ারেই এমন একটা সময় ছিল যখন বারবার বিতর্কের সঙ্গে জড়িয়ে পড়ত তাঁর নাম।

অক্ষয় কুমার থেকে শুরু করে শাহরুখ খান (Shah Rukh Khan)- বলিউডের বহু বিবাহিত অভিনেতার সঙ্গে ‘পরকীয়া’য় জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। অন্তত ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে তো এমনটাই শোনা যায়। জানা যায়, শাহরুখের সঙ্গে ‘দেশি গার্ল’এর সম্পর্ক এতটাই গভীর ছিল যে অভিনেতার স্ত্রী গৌরী খান ডিভোর্স দেওয়ার কথা ভেবেছিলেন।

Priyanka Chopra and Shah Rukh Khan

শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল ‘ডন ২’ ছবির শ্যুটিংয়ের সময় থেকে। শোনা যায়, তখনই বেশ কাছাকাছি চলে এসেছিলেন দুই তারকা। অল্প সময়ের মধ্যেই পরকীয়ার গুঞ্জন ‘কিং খান’এর স্ত্রী গৌরীর কানে চলে যায়। মিডিয়া রিপোর্ট থেকে জানা যায়, শাহরুখ-প্রিয়াঙ্কার কীর্তি জানার পর ডিভোর্স দেওয়ার কথা ভেবেছিলেন গৌরী। সেই সময় তাঁর সমর্থনে করণ জোহর-সহ বি টাউনের বহু শিল্পী এগিয়ে এসেছিলেন।

শাহরুখের বেশ কিছু সিনেমার সহ-অভিনেত্রী প্রীতি জিন্টার (Preity Zinta) নামও ছিল সেই লিস্টে। তিনিও সম্পূর্ণ বিষয়টিতে অভিনেতার স্ত্রী গৌরীর পাশেই দাঁড়িয়েছিলেন। সেই সময়ই প্রকাশ্যে শাহরুখ এবং প্রিয়াঙ্কার বিষয় সম্বন্ধে কথা বলার সময় ‘দেশি গার্ল’কে একহাত নেন প্রীতি।

Preity Zinta once indirectly called Priyanka Chopra a ‘Home Breaker’, amid her affair rumours with Shah Rukh Khan

‘কাল হো না হো’ অভিনেত্রী সাফ সাফ বলেন, ‘সংসার ভাঙানি মহিলাদের আমি খুব খারাপ চোখে দেখি। পুরুষদের ব্যবহার করে যে সকল অভিনেত্রীরা শীর্ষে পৌঁছনোর চেষ্টা করেন তাঁদের আমি ঘৃণা করি’। প্রীতির সংযোজন , তিনিও তাঁর পুরুষ সহ-অভিনেতাদের বেশ ঘনিষ্ঠ। তবে সহ-অভিনেতাদের থেকেও বেশি ঘনিষ্ঠ তাঁদের স্ত্রীদের। সেই সময় সরাসরি প্রিয়াঙ্কার নাম না নিলেও, সম্পূর্ণ বিষয়টির কথা মাথায় রেখে প্রত্যেকেই বুঝে গিয়েছিলেন কাকে নিশানা করছেন প্রীতি।

শোনা যায়, নিজের সংসার বাঁচাতে শাহরুখকে প্রিয়াঙ্কার সঙ্গে সিনেমা করতে বারণ করে দেন গৌরী। স্ত্রীয়ের কথা রাখতেই আর ‘দেশি গার্ল’এর সঙ্গে কোনও ছবিতে দেখা যায় না ‘কিং খান’কে। অতীত ভুলে দুই তারকাই এখন নিজেদের জীবনে সুখে রয়েছেন। শাহরুখ স্ত্রী গৌরী ও তিন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন। অপরদিকে প্রিয়াঙ্কা স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরির সঙ্গে সুখে রয়েছে। প্রীতিও তাঁর স্বামী জিন গুডএনাফ ও দুই যমজ সন্তানকে নিয়ে আনন্দে রয়েছেন।

Related Articles

Back to top button