খবরবিনোদনসিনেমা

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, স্বামীকে সাথে নিয়েই শেয়ার করলেন খুশির খবর

বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta)। সম্প্রীতি সোশ্যাল মিডিয়াতে একটি দারুন খুশির খবর শেয়ার করেছেন অভিনেত্রী। মা হয়েছেন প্রীতি জিন্টা, একসাথে জোড়া জোড়া সন্তান হয়েছে অভিনেত্রী। ২০১৬ সালে আমেরিকান ব্যবসায়ীকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর স্বামীকে নিয়ে লস এঞ্জেলেসে সংসার পেতেছিলেন তিনি। এবার যমজ সন্তানের আগমনে খুশিতে ভরে উঠল অভিনেত্রীর সংসার।

বর্তমানে ৪৬ বছর বয়স প্রীতি জিন্টার, তবে গর্ভধারণ করে নয় বরং সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে মা হবার খবর শেয়ার করে তিনি লিখেছেন, ‘ তোমাদের সবার সাথে একটা দারুন খুশির খবর শেয়ার করতে চলেছি। জিন ও আমি হৃদয় ভরা আনন্দে উচ্ছসিত ও কৃতজ্ঞতায় পরিপূর্ন হয়ে গিয়েছি। আমারা আমাদের পরিবারে আমাদের যমজ সন্তান জয় জিন্টা গুডইনাফ এবং জিয়া জিন্টা গুডইনাফকে স্বাগত জানাচ্ছি। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা সত্যি খুবই উৎসাহী’।

অবশ্য খুশির খবরের সাথে সমস্ত চিকিৎসক, নার্স ও যিনি সারোগেসি করেছেন তাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। প্রীতি জিন্টার মা হবার খবর শেয়ার হতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। বলিউডের সহকর্মী থেকে শুরু করে অনুগামীরা সকলেই অভিনেত্রীকে মা হবার শুভেচ্ছা জানিয়েছেন। প্রথমেই জ্বলজ্বল করছে শিল্পা শেট্টির শুভেচ্ছা বার্তা।

প্রসঙ্গত, এই প্রথম কিন্তু মা হননি অভিনেত্রী এর আগেও ৩৪ জন সন্তানের মা হয়েছেন প্রীতি জিন্টা। কিভাবে? আসলে ২০০৯ সালে ভারতে ৩৪ জন সন্তানকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। এরপর ভারত ছেড়ে স্বামীর সাথে বিদেশে পাড়ি দিয়েছেন ঠিকই তবে ৩৪ সন্তানের দায়িত্ব ঠিকই পালন করে চলেছেন।

একসময় বলিউডের ডিম্পল গার্ল নাম পরিচিত ছিলেন অভিনেত্রী। কভি আলবিদা না কেহনা, দিল চাহতা হ্যায়, সালাম নামাস্তে এর মত সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন দর্শকদের। তবে বর্তমানে অভিনয়ের সাথে সম্পর্ক নেই বললেই চলে। এমনকি অভিনেত্রীর বিয়ের খবরটা পর্যন্ত জানাগিয়েছিল চরমাস পরে। ২০১৬ তে হবু স্বামীকে নিয়েই বিদেশ চলে যান, সেখানেই বিয়ে করেন অভিনেত্রী।

Related Articles

Back to top button