ভাইরালভিডিও

‘মানিকে মাগে হিথে’ ক্রেজ! সাধের অনুষ্ঠানে নাচছে গর্ভবতী মা, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

কিছুদিন আগের কথা সিংহলি  ভাষার একটি  গান হটাৎ করেই গোটা বিশ্বে ভাইরাল হয়ে পরে। হ্যাঁ ঠিকই ধরেছেন ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গানের কথাই বলছি। বাচ্চা থেকে বুড়ো সকলেই এই গানে মেতে উঠেছিল, বাংলা হিন্দি থেকে প্রায় সমস্ত ভাষায় একাধিক অনুবাদও বের হয়েছে এই গানের। তবে সম্প্রতি এক গর্ভবতী মহিলা নেচে উঠলেন ভাইরাল গানে।

সাধারণত বিয়ে বাড়িতে বা অনুষ্ঠান বাড়িতে নাচানাচি খুব একটা চমকে ওঠার মত ব্যাপার নয়। নিজেদের খুশি আর আনন্দ সেলিব্রেট করার জন্য অনেকেই নাচতে শুরু করেন। কিন্তু তাবলে সাধের অনুষ্ঠানে গর্ভবতী মাকে নাচতে দেখা যায়নি হয়তো এর আগে। আর এবার সেই ঘটনার ভিডিও শেয়ার হতেই তা ব্যাপক ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে।

ভিডিওতে সুন্দর করে সাজানো একটি সাধের অনুষ্ঠানে দেখতে পাওয়া যাচ্ছে এক মহিলাকে। শাড়ি গয়না পরে নিজের সাধের অনুস্থানের জন্য সেজেছেন তিনি। স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবিবাম্প, আর তাই নিয়েই নাচে মেতে উঠেছেন মহিলা। আসলে ভিডিওতে যাকে দেখা যাচ্ছে তিনি হলেন কৃষ্ণা মাধুরী, একজন ইউটিউব ভিডিও কনটেন্ট ক্রিয়েটার। সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক ফলোয়ার রয়েছে তার। নিজের জীবনের নানা মুহূর্তে ইনস্টাগ্রামে শেয়ার করেন।

নিজের মা হবার খবর থেকে শুরু করে বেবিবাম্প নিয়ে ফটোশুট সবই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন কৃষ্ণ। এরপর সাধের অনুষ্ঠানে ৯ মাসের গর্ভবতী হয়ে ‘মানিকে মাগে হিথে’ গানে নাচের ভিডিও করে তা শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। ভিডিওটি ইতিমধ্যেই আরার লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এককথায় বলতে গেলে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

আর ভিডিও ভাইরাল হতেই  নানা ধরণের মন্তব্যও ধেয়ে এসেছে নেটিজেনদের। কারোর মতে দারুন সুন্দর নেচেছ, নিজের খেয়াল রেখো। তো কারোর মতে, গর্ভে সন্তান নিয়ে এভাবে না নাচলেই কি নয়! সব মিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে ভিডিওটিতে। তবে তাতে খুব একটা যায় আসে বলে মনে হয় না কৃষ্ণার। এরপরেও নিজের বেবি বাম্প নিয়ে একাধিক ফটো শেয়ার করেছেন তিনি।

Related Articles

Back to top button