বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ভরা মাস, পেটে সন্তান! এই অবস্থাতেই ‘কমলার নেত্ত’ নাচলেন পর্দার ভবতারিণী ওরফে তনুশ্রী ভট্টাচার্য

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণীতে’ রানিমার অন্তর্ধানের পরপরই সুখবর জানিয়ে ধারাবাহিক থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) । জনপ্রিয় এই ধারাবাহিকে ‘মা ভবতারিণীর’ চরিত্রে অভিনয় করতেন তিনি। সুখবর হল মা ভবিতারিণী এবার বাস্তব জীবনে নিজেই হতে চলেছেন মা।

খুব শিগগিরই দুই থেকে তিন হবেন তনুশ্রী এবং তার স্বামী, বড় হবে সংসার। আসলে প্রতিটি মেয়ের কাছেই এই মাতৃত্বকাল খুব স্পেশাল। নিজেকে এই সময় মেয়েরা ভালোবাসে নিজের জন্য নয়, তার গর্ভে লালন করা একরত্তির জন্য। সম্প্রতি প্রথম বারের জন‍্য বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যেও এসেছেন অভিনেত্রী।

অভিনেত্রীর গর্ভে চারাগাছের মত বেড়ে উঠছে এক ফুটফুটে প্রাণ। এখন তার আনন্দই পুচকের আনন্দ, তার খুশিই আসন্ন সদ্যজাতর খুশি। তাই সুস্থ স্বাভাবিক শিশু জন্ম দেওয়ার একটাই ফান্ডা ভালো রাখতে হবে নিজেকে। আর এই ভরা মাসে সেইটাই করছেন পর্দার মা ভবতারিণী ওরফে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং আকৃতি কক্কর ও শানের কন্ঠে জনপ্রিয় “তোমরা দেখো গো আসিয়া, কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া”। এই গানে রিল বানাননি এমন তারকা মেলা ভার। হবু মা-ই বা বাদ যান কেন? তাই এবার ট্রেন্ডে গা ভাসালেন তনুশ্রীও।

 

চোখে মুখে তার মাতৃত্বকালীন জেল্লা। পরনে তার সিগ্রীণ চেক শাড়ি, সাথে কন্ট্রাস্ট সাদা লাল ব্লাউজ। কপালে জ্বল জ্বল করছে সিঁদূরের টিপ। এই অবস্থায় লাফ ঝাঁপ নয়। সদ্যজাতর কথা মাথায় রেখেই খুব সন্তর্পণে এই নাচ নেচেছেন তনুশ্রী। আর ভিডিও ভাইরাল হয়েছে হুহু করে।

Related Articles

Back to top button