গসিপবিনোদন

সাদা পোশাকে নজর কাড়লেন রামচরণের স্ত্রী, পোশাকের দাম শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি রাম চরণ (Ram Charan) এবং তাঁর স্ত্রী উপাসনা কামিনেনী (Upasana Kamineni) এই মুহূর্তে তাঁদের বিয়ের এক দশক উদযাপনে মেতেছেন। এই বিশেষ কারণে ‘শাহি ছুটি’ কাটাতে গিয়েছেন তাঁরা। সেখান থেকেই একাধিক ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই তারকা দম্পতি। তা দেখে চোখ ফেরাতে পারছেন না তাঁদের অনুরাগীরা।

রাম চরণ একদিকে তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেন, অপরদিকে তাঁর স্ত্রী উপাসনা নিজের স্টাইলিংয়ের মাধ্যমে নজর কাড়েন। দক্ষিণী অভিনেতার স্ত্রী অ্যাপোলো লাইফের ভাইস চেয়ারম্যান এবং বি পজিটিভ ম্যাগাজিনের এডিটর ইন চিফ।

Ram Charan and Upasana Kamineni

কয়েকদিন আগে ‘আরআরআর’ খ্যাত অভিনেতা স্ত্রী উপাসনার সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, দু’জনের পরনেই রয়েছে সাদা রঙের পোশাক। দক্ষিণী অভিনেতাঁর পরনে দেখা গিয়েছে, সাদা শার্ট, সাদা প্যান্ট। মাথায় রয়েছে টুপি। অপরদিকে উপাসনা নজর কাড়ছেন সাদা রঙের ড্রেসে। তাঁর কোমরে রয়েছে বেইজ-রঙা বেল্ট। লুকটি সম্পূর্ণ করেছে একটি ওভারসাইজড টুপি।

জানা যাচ্ছে, উপাসনার সেই সুন্দর সাদা রঙের পোশাকটি দামী ব্র্যান্ড জিমারম্যানের। একটি ফ্যাশন বিষয়ক পেজ থেকে জানা যাচ্ছে, সেই পোশাকটির দাম (Upasana Kamineni dress price) নাকি প্রায় ১ লাখ ১৬ হাজার টাকা।

Ram Charan and Upasana Kamineni

রাম চরণের স্ত্রী সিনে দুনিয়ার মানুষ না হলেও, তিনি একজন সত্যিকারের ‘ফ্যাশনিস্তা’। প্রায়ই ট্রেন্ডিং লুকে নজর কাড়তে দেখা  যায় তাঁকে। গত মাসে সামাজিক মাধ্যমে একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন উপাসনা। সেখানেও তাঁর স্টাইলিংয়ের প্রশংসা করেছিলেন অনুরাগীরা।

উপাসনার শেয়ার করা ছবিতে তাঁকে একটি হাফ অ্যান্ড হাফ রঙা পোশাকে দেখা গিয়েছিল। তার ওপর পরেছিলেন একটি লোমের জ্যাকেট। সঙ্গে ছিল একটি স্লিং ব্যাগ। খোলা চুল, অল্প মেক আপ এবং স্মিত হাসিতে নজর কাড়ছিলেন দক্ষিণী সুপারস্টারের স্ত্রী।

Upasana Kamineni

৩৭ বছর বয়সি এই অভিনেতা ২০১২ সালে দীর্ঘদিনের প্রেমিকা উপাসনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এরপর থেকে মাঝেমধ্যেই স্ত্রীয়ের সঙ্গে ভালোবাসায় মাখা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন রাম চরণ।

Related Articles

Back to top button