বিনোদন

সামনেই বিয়ে! হবু বরের সঙ্গে বসে জমিয়ে আইবুড়ো ভাত খেলেন ইমন চক্রবর্তী

আগের সম্পর্কের তিক্ততা ছেড়ে বেরিয়ে হবু বর সুরকার নীলাঞ্জন ঘোষের (Nilanjan ghosh) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। পুজোতেই ফিল্মি কায়দায় নীলাঞ্জনের সঙ্গে বাগদান (engagement) হয়েছে ইমনের। ইতিমধ্যেই খাতায় কলমেও বিয়ে সেরে ফেলেছেন ইমন নীলাঞ্জন, এবার কেবল পালা সামাজিক বিয়ের।

ইমন চক্রবর্তী Nilanjan ghosh

নতুন বছরেই পুরোনো সমস্ত তিক্ততা কাটিয়ে নতুন জীবন শুরু করতে চলেছেন গায়িকা। বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়বেন ইমন নীলাঞ্জন। আর বিয়ের আগে আইবুড়ো ভাত (Aiburo bhaat) তো মাস্ট।

Iman chakraborty nilanjan ghosh

তাই এবার শুরু হল আইবুড়ো ভাত। ভাত ৫ রকমের ভাজা, সর্ষে ইলিশ, কাতলা কালিয়া সহ একাধিক বাঙালি মেনুতে জমিয়ে আইবুড়ো ভাত খেলেন গায়িকা-সুরকার।

Nilanjan ghosh iman chakraborty

কালো পাঞ্জাবি, কালো জহর কোট আর ডেনিমে সেজেছেন নীলাঞ্জন অন্যদিকে ইমন সেজেছেন শাড়ি আর সোনার গহনায়। গুরুজনেরা প্রাণভরে আশীর্বাদ করলেন হবু দম্পতিকে।

iman chakraborty aiburobhaat

আইবুড়ো ভাতের সমস্ত ছবি শেয়ার করে ইমন লেখেন, ‘নতুন পথ চলা শুরু’। ছবি শেয়ার হতেই তার অনুরাগীরা তাকে জানিয়েছেন নতুন জীবনের শুভেচ্ছা। মিউজিকের সূত্রেই কাছাকাছি আসেন ইমন নীলাঞ্জন। কয়েকমাস প্রেমের পরেই সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকাজুটি।

Related Articles

Back to top button