বিনোদন

সাউথের অভিনেতা প্রভাসের ঝুলিতে রয়েছে ১০০০ কোটি টাকার দুর্দান্ত সব ছবি

ভারতীয় সিনেমার জগতে বলিউড (Bollywood) হোক আর টলিউড (Tollywood) সমস্ত অভিনেতাই কম বেশি পরিচিত। বিশেষ করে সাউথের বাহুবলী হিরো প্রভাসকে (Pravash) সকলেই চেনে। বাহুবলী ছবির পর প্রভাস দর্শকদের কাছে বিশাল জনপ্রিয়। বাহুবলী ছবির পরেও অনেক বিগ বাজেট ছবি রয়েছে প্রভাসের কাছে। নিজের আগামী দিনের ছবি নিয়ে বেশ ব্যস্ত এই অভিনেতা। জানা যাচ্ছে প্রভাসের কাছে যে ছবিগুলির অফার রয়েছে, বা যে ছবিগুলিতে প্রভাস অভিনয় করছেন সেগুলির বাজের একত্রে ১০০০ কোটি টাকার বেশী।

হ্যাঁ, ঠিকই দেখেছেন প্রভাসের হাতে রয়েছে মোট ১০০০ কোটি টাকার বেশি কাজ। যার মধ্যে রয়েছে ‘আদিপুরুষ (Adipurush)’ থেকে শুরু করে ‘রাধে শ্যামের (Radhe  Shyam)’ মত ছবি। বিগ বাজেটের এই ছবি দুটিরই পরিচালক নগ্ অশ্বিন, মূলত সাইন্স ফিকশনের ওপর আধার করেই ছবির গল্প।

প্রভাসের হাতে থাকা একটি ব্যয় বহুল ছবি হল রাধে শ্যাম। ছবিতে অভিনেত্রী পূজা হেগডের (Pooja Hegde) সাথে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে। এই ছবিটির জন্য ২৫০ কোটি টাকার বাজেট ধরা হয়েছে। ছবিটি মূলত একটি পিরিয়ড ড্রামা সাথে রয়েছে  রোমান্স। এই ছবির পোস্টের ইতিমধ্যেই রিলিজ হয়েছে। ছবির পোস্টার দর্শকদের কাছ থেকে দারুন প্রতিক্রিয়া পেয়েছে।

প্রভাসের হাতে থাকা আরেকটি ব্যয় বহুল ছবি হল আদিপুরুষ। জানা যাচ্ছে এই ছবির জন্য মোট ৪৫০ কোটি টাকার বাজেট ধরা হয়েছে। ছবিতে প্রভাসের সাথে বলিউডের অভিনেতা সাইফ আলী খানকেও (Saif Ali Khan) দেখা যাবে। সম্ভবত ২০২২ সালের  অগাস্ট মাসে রিলিজ হবে ছবিটি।

এই দুটি ছবি ছাড়াও প্রভাস নাগ অশ্বিনের সাথেই আরেকটি বড় বাজেটের ছবি করতে চলেছেন। ছবির নাম এখনো সামনে আসেনি, তবে জানা যাচ্ছে এই ছবির বাজেট হতে পারে ৩০০ কোটি টাকার। ছবিতে প্রভাসের বিপরীতে বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) দেখা যেতে পারে। এর সাথে এটাই হবে দীপিকা পাডুকোনের প্রথম তেলেগু ছবি। এছাড়াও আরো দুটি ছবি সাইন করেছেন প্রভাস তবে সেই ছবি গুলির বিষয়ে কোনো তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি। আশা করা হচ্ছে আগামী দু বছরের মধ্যেই বাকি দুই ছবির সম্মন্ধে জানা যাবে।

Related Articles

Back to top button