গসিপবিনোদনসিরিয়াল

ভালোবেসে বুক জুড়ে নাম লিখেছিলেন প্রেমিকের! ফারহানের সব চিহ্ন শরীর থেকে মুছে ফেললেন প্রত্যুষা

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় লাগাতার ধর্ষণের হুমকি পেয়ে লালবাজারে পুলিশের দ্বরস্থ হয়েছিলেন টেলি অভিনেত্রী প্রত্যুষা পাল (Pratyusha Paul)। তিনি অভিযোগ করেছিলেন গত একবছর ধরে লাগাতার ধর্ষণের হুমকি দেওয়ার পাশাপাশি তার ছবি বিকৃত করে পর্ণসাইটেও (Porn Site) আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ওই মামলার মূল অভিযুক্ত ঐশিক মজুমদার বলে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এপ্রসঙ্গে অভিনেত্রী সংবাদমাধ্যমে বলেছিলেন তাঁকে যে প্রোফাইল থেকে হুমকি দেওয়া হত সেটার মালিক ওই ব্যক্তি। তদন্তে নেমে পুলিশ জানতে পারে ছেলেটির বাড়ি প্রত্যুষার বাড়ি কাছেই, সে নাকি অভিনেত্রীকে ভীষণ পছন্দ করেন । আর তাই সেই ভালোলাগা থেকেই নাকি এসব কান্ড ঘটিয়েছে ওই যুবক। তবে অভিনেত্রীর কথায় ‘কাউকে পছন্দ হলে ধ’র্ষণের হু’মকি দিতে হয়, এটা জানতাম না।’ তাই এখন রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী।

এসব ছাড়াও অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনেও রয়েছে নানান কষ্টের দিক। মাত্র ৩ বছর বয়সেই তার বাবা তার মা এবং তাকে ছেড়ে চলে গিয়েছিলেন। নতুন সংসার পেতে ছিলেন অন্য জায়গায়। তারপর থেকে মাকে দেখেই তাঁর মধ্যেও জন্মায় কঠিন বাস্তবের মুখোমুখি হওয়ার এক আশ্চর্য ক্ষমতা। তাই ১৬ বছর বয়স থেকেই অভিনয়ের মাধ্যমেই রোজগার করে আসছেন প্রত্যুষা। মা, দাদু আর দিদাকে নিয়েই ছোট্ট জগত তাঁর।

যদিও একসময় জীবনটাকে একটু অন্যভাবে উপভোগ করার স্বপ্ন দেখেছিলেন তিনি। কিন্তু সেখানেও ধাক্কা খেতে হয় তাঁকে। ‘তবু মনে রেখো’ ধারাবাহিকের হাত ধরেই প্রত্যুষার পরিচয় হয় অভিনেতা ফারহান ইমরোজের (Farhan Imroj) সাথে। ২০১৭ সাল থেকে ২০১৮ পর্যন্ত তাদের প্রেমের সম্পর্ক ছিল। একসময় দু’জন মিলে দক্ষিণ কলকাতায় ফ্ল্যাট ভাড়া নিয়ে লিভ-ইন করতেও শুরু করেছিলেন। কিন্তু ঘুরতেই সেই সম্পর্ক থেকে বেড়িয়ে যান ফারহান। তবে কারণটা আজও অজানা অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Pratyusha Paul (@pratyushapaul23)

সম্পর্কে থাকাকালীন বুকে ফারহানের নামে ইংরাজিতে ১২ ইঞ্চির ট্যাটু করেছিলেন অভিনেত্রী।কিছুদিন আগেও তা জ্বলজ্বল করত অভিনেত্রীর বুকে। ফারহান তাকে ছেড়ে গেলেও তার ফেরার অপেক্ষা করতেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি অভিনেত্রী জানতে পেরেছেন ফারহান তার বিভিন্ন সাক্ষাৎকারে প্রত্যুষার অস্তিত্বটাই অস্বীকার করে বলেছেন তিনি কোনও দিন কোনও নারীর সংস্পর্শে আসিনি। তার জীবন নিয়ে যা যা শোনা গিয়েছে তার সবটা‌ই বানানো। তার পরেই ফারহানের সাথে সম্পর্ক নিয়ে খুলেছিলেন প্রত্যুষা। আর এবার বুকে লেখা ফারহানের নামটাও মুছে দিলেন অভিনেত্রী। আজ ইনস্টাগ্রামে একি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে ফারহানের নামের পরিবর্তে রয়েছে কয়েকটি গোলাপের ট্যাটু।

Related Articles

Back to top button