বিনোদনসিরিয়াল

বড়পর্দায় প্রথমবার ‘মোহর’ জুটি! প্রকাশ্যে প্রতীক সোনামনির একসাথে ‘বেহায়া’ হওয়ার লুক 

বাংলা টেলিভিশন জগতে অন্যতম দুই জনপ্রিয় জুটি হলেন মোহর ধারাবাহিক খ্যাত সোনামণি সাহা (Sonamoni Saha) এবং প্রতীক সেন (Pratik Sen)। এই ধারাবাহিকের হাত ধরেই বাংলার দর্শকদের একেবারে ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন এই জুটি। এই কারণেই সিরিয়াল শেষ হয়ে গেলেও মোহর-সোনামণি জুটির ফ্যান ফলোয়িং কিন্তু ফিকে হয়নি এক ফোঁটাও। দর্শকমলে আজ অব্যাহত তাদের জুটির ম্যাজিক।

সোশ্যাল মিডিয়ার পাতায় সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজ গুলোতে চোখ রাখলেই এ কথা বোঝা যায় হামেশাই। এতদিনে কম বেশি সকলেই জেনে গিয়েছেন ছোট পর্দার পর খুব তাড়াতাড়ি বড় পর্দাতেও একসাথে জুটি বাঁধে চলেছেন এই জুটি। প্রযোজক রানা সরকারের হাত ধরে এই বিশেষ উপহার পেতে চলেছেন দর্শক। ছবির নাম ‘বেহায়া’ (Behaya)। সিনেমাটি পরিচালনা করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক মৈনক ভৌমিক।

Viewers dont want to see mohor anymore

এরই মধ্যে এবার প্রকাশ্যে এলো প্রতীক সোনামনির একসাথে জুটি বেঁধে করা প্রথম সিনেমার ফাস্ট লুক। সেই ছবি দেখে একেবারে ছিমছাম সাদামাটা পোশাকে সোনামণির সাজগোজ দেখে তাকে একেবারে পাশের বাড়ির মেয়ে মনে হচ্ছে। অন্যদিকে চোখে মোটা ফ্রেমের চশমা পড়ে একেবারে নতুন অবতারের ধরা দিয়েছেন প্রতীক সেন।

এই সিনেমার আরও একটি বড় পাওনা হতে চলেছে প্রিয়াঙ্কা সরকার। এই ছবিতে তাকেও এক আনকোরা অবতারে দেখা যাবে। জানা যাচ্ছে আগামি মাস থেকেই শুরু হয়ে যাবে ‘বেহায়া’র শুটিং। আসলে ইদানিং প্রতীক সোনামনি দুজনেই নিজের নিজের, সিরিয়ালের কাজে ব্যস্ত রয়েছেন। তাই তাদের দুজনের পক্ষেই সিনেমার শুটিংয়ের জন্য সময় বার করতে একটু হলেও সমস্যা হয়ে যাচ্ছে।

আসন্ন সিনেমার শুটিং শুরুর আগে সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল  সোনামণির সাথে। নতুন সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘মোহর’ সিরিয়ালের দৌলতে দর্শক তাদের জুটিকে যেভাবে ভালবাসা দিয়েছেন অভিনেত্রীর বিশ্বাস বড় পর্দাতেও তার ব্যতিক্রম হবে না।

সেইসাথে অভিনেত্রী জানিয়েছেন আপাতত তিনি নিজেও ভীষণ উত্তেজিত তার আসন্ন সিনেমা নিয়ে। সেইসাথে সোনামনি জানিয়েছেন সিনেমায় তার লুকটা তার নিজের ভীষণ পছন্দ হয়েছে।

Related Articles

Back to top button