বিনোদনসিনেমাসিরিয়াল

প্রতীকের ‘বেহায়া’পনা শুরু! সোশ্যাল মিডিয়ায় ফাঁস সোনামনির সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

বাংলা টেলিভিশন জগতে অত্যন্ত জনপ্রিয় জুটি হলেন প্রতীক সেন এবং সোনামনি সাহা। তাই ‘মোহর’ (Mohor) সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকমহলে আজও সমান জনপ্রিয় শঙ্খ (Shankha)-মোহর (Mohor) জুটি। দর্শকমহলে আজও এক ফোঁটা কমেনি এই জুটির জনপ্রিয়তা। তাই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই দর্শকরা বারবার চাইছিলেন এই জুটিকে আরও একবার পর্দায় ফিরে পেতে।

এমনিতে শোনা যায় প্রতীক-সোনামনির পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও। যদিও এখনও পর্যন্ত এই সম্পর্কের কথা আজ অবধি নিজের মুখে স্বীকার করেননি প্রতীক সোনামনি কেউই। এরই মধ্যে যদিও প্রতীক-সোনামণি  দুজনেই ফিরেছেন টিভির পর্দায়। তবে তারা দুজনেই কাজ করছেন দুটি আলাদা সিরিয়ালে।

একদিকে  প্রতীক ফিরেছেন সাহেবের চিঠি সিরিয়ালের হাত ধরে। আর সোনামণি ফিরেছেন ‘এক্কাদোকা’-তে। তবে দর্শকরা বহুদিন ধরেই চাইছেন তাদের প্রিয় শঙ্খ-মোহর জুটিকে ফের একবার পর্দায় একসাথে দেখতে। এমনিতে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে আরও একবার পর্দার ফিরছেন শঙ্খ মোহর। তবে এবার আর ছোট পর্দায় নয় এবার তারা জুটি বাঁধবেন একেবারে বড় পর্দায়।

এবার সেই জল্পনাই সত্যি করতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় প্রযোজক রানা সরকার। জানা যাচ্ছে শঙ্খ মোহরের নতুন সিনেমার নাম হতে চলেছে ‘বেহায়া’ (Behaya)।এই সিনেমার হাত ধরেই প্রথম বার বড় পর্দায় কাজ করতে চলেছেন প্রতীক সোনামণি। কিছুদিন আগেই প্রতীক সোনামনির ছবি দিয়ে এই খবরে সিলমোহর দিয়েছিলেন রানা সরকার নিজেই।

এদিন ফের একবার প্রতীক সোনামনির একটি ছবি আপলোড করেছিলেন রানা সরকার। আগের ছবিতে প্রতীক সোনামনিকে পাশাপাশি বসে থাকতে দেখা গিয়েছিল। আর এদিন আর একটু বেশি ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল এই জুটিকে। ছবিতে দেখা যাচ্ছে সোনামনিকে পিছন দিক দিয়ে জড়িয়ে ধরেচে প্রতীক। যদিও ছবির ক্যাপশনে প্রযোজক রানা সরকার জানিয়েছেন ছবিটি নাকি পুরনো। সেইসাথে তিনি জানিয়েছেন ‘সোনাটিক-দের জন্য ‘বেহায়া’ আসছে ২০২৩-এর জানুয়ারীতে’। এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button