বিনোদনসিনেমাসিরিয়াল

‘মোহদীপ’ ভক্তদের জন্য সুখবর! সিরিয়াল শেষের পর বড় পর্দায় ফিরছেন প্রতীক সোনামনি

ছোটপর্দার জনপ্রিয় জুটি শঙ্খ-মোহর। সিরিয়াল শেষ হয়ে গেলেও দিনে দিনে বেড়েই চলেছে এই জুটির জনপ্রিয়তা। সিরিয়াল শেষ হয়েছে অনেকদিন আগেই। তারপর শঙ্খ অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) সাহেবের চিঠি সিরিয়ালের হাত ধরে ফিরেছেন ছোট পর্দায়। জুটি বেঁধেছেন ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের চারু অভিনেত্রী দেবচন্দ্রিমা সাহার সাথে।

অন্যদিকে খুব শিগগিরই স্টার জলসার পর্দায় আসতে চলেছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা নতুন সিরিয়াল ‘এক্কা দোক্কা’।এই সিরিয়ালের হাত ধরেই আবার ছোট পর্দায় ফিরে আসছেন সোনামণি সাহা (Sonamoni Saha)। এবার তার সাথে জুটি বাঁধছেন  শ্রীময়ী সিরিয়ালের ডিঙ্কা অভিনেতা সপ্তর্ষি মৌলিক। প্রসঙ্গত মোহর সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় প্রতীক সোনামণি জুটি ভেঙে গেলেও দর্শকমহলে কিন্তু দিনে দিনে বেড়ে চলেছে এই জুটির জনপ্রিয়তা।

Viewers dont want to see mohor anymore

এরই মধ্যে এবার এই জুটির বড় পর্দায় (Big Screen)ফেরার জল্পনা উস্কে দিয়েছেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। আসলে গত বছরে প্রতীক সোনামনির সাথে একটি অনুষ্ঠানে গিয়ে ছবি তুলে ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘জীবনে কোন নতুন মোড়ে শঙ্খ-মোহর? ধুম তানা না না…সঙ্গে রানা!’ তখনও রমরমিয়ে চলছিল মোহর ।

এছাড়া দুদিন আগেই অর্থাৎ শনিবার সোশ্যাল মিডিয়ার চারটি আলাদা আলাদা ছবি শেয়ার করেছিলেন রানা। সেই চাপৰিতে প্রতীক সোনামনির ছবি থাকলেও তাদের একসাথে কোনো ছবি ছিল না। এছাড়া ছিল তাদের আলাদা আলাদা কিছুরই ভোগ খাওয়ার ছবি। সেই সমস্ত ছবি একসাথে জুড়ে দিয়ে ক্যাপশনে রানা লিখেছিলেন ‘অনেক সাধাসাধির পর একটা ছবি পাঠিয়েছেন সাহেব।’

আসলে শুটিংয়ের ব্যস্ততার কারণে অনুষ্ঠানে হাজির হতে পারেননি প্রতীক। তবে অরোটিক না এলেও এসেছিলেন সোনামণি। আর প্রতীকের জন্য পুজোর ভোগ পাঠিয়ে দিয়েছিলেন রানা তাই এদিন আলাদা করে দুজনের ছবি দিয়েছিলেন প্রযোজক। এই ছবির ক্যাশনে রানা লেখেন, ‘অনেক সাধাসাধির পর একটা ছবি পাঠিয়েছেন সাহেব।’ সেইসাথে তিনি জানিয়েছেন সোনামনি প্রতীক দুজনেই তার খুবই ভালো বন্ধু। তাই তিনি চান ওদের সাথে বড় পর্দায় কাজ করতে।

Related Articles

Back to top button