বিনোদনসিনেমাসিরিয়াল

‘বেহায়া’ হচ্ছেন প্রতীক সেন! সোনামনির পাশাপাশি রোম্যান্স করবেন নতুন নায়িকার সাথে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি শঙ্খ (Shankha)-মোহর (Mohor)। স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মোহর’ (Mohor)এর হাত ধরেই শুরু হয়েছিল এই জুটির পথ চলা। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকমহলে আজও এক ফোঁটা কমেনি এই জুটির জনপ্রিয়তা। তাই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই দর্শকরা বারবার চাইছেন এই জুটিকে আবার পর্দায় ফিরে পেতে।

তবে সম্প্রতি শঙ্খ অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং মোহর অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) দুজনেই ফিরেছেন টিভির পর্দায়। তবে তারা দুজনেই কাজ করছেন দুটি আলাদা সিরিয়ালে। একদিকে  প্রতীক  ফিরেছেন সাহেবের চিঠি সিরিয়ালের হাত ধরে।  এই সিরিয়ালে তিনি নতুন করে জুটি বেঁধেছেন ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের চারু অভিনেত্রী দেবচন্দ্রিমা সাহার সাথে। অল্প দিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে প্রতীক অভিনীত এই সিরিয়াল।

Mohor Serial might close soon মোহর

অন্যদিকে মোহর অভিনেত্রী সোনামণি সাহা-ও ফিরেছেন অন্য একটি সিরিয়ালে। তার নতুন সিরিয়ালের নাম ‘এক্কাদোকা’। এই সিরিয়ালে অভিনেত্রী জুটি বেধেছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ীর ছেলে ডিঙ্কা চরিত্রের অভিনেতা সপ্তর্ষি মল্লিকের সাথে। অল্প দিনের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে সোনামনির এই সিরিয়ালটিও।

তবে দর্শক বহুদিন ধরেই চাইছেন তাদের প্রিয় শঙ্খ-মোহর জুটিকে পর্দায় একসাথে দেখতে। এবার কিছুদিন ধরে শোনা যাচ্ছে আরও একবার পর্দার ফিরছেন শঙ্খ মোহর। তবে এবার আর ছোট পর্দায় নয় এই জনপ্রিয় জুটিকে এবার দেখা যাবে আসন্ন একটি সিনেমায়। জল্পনাকে সত্যি করেই এবার ছোট পর্দার জুটি ফিরবেন  প্রযোজক রানা সরকারের আসন্ন সিনেমায়। রানা সরকারের এই সিনেমার পরিচালক হলেন মৈনাক ভৌমিক।

২০১২ সালের ‘বেডরুম’-এর পর রানা সরকার আবার জুটি বাঁধছেন মৈনাক ভৌমিকের সাথে। জানা যাচ্ছে শঙ্খ মোহরের নতুন সিনেমার নাম হতে চলেছে ‘বেহায়া’ (Behaya)। এই সিনেমাতেই প্রতীক সোনামণি ছাড়াও থাকছেন আরো একজন নায়িকা। তিনি হলেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarcar)। এই সিনেমার হাত ধরেই প্রথম বার বড় পর্দায় কাজ করতে চলেছেন প্রতীক সোনামণি। জানা যাচ্ছে এই সিনেমা জুড়ে নাকি বেহায়াপনা  করতে দেখা যাবে প্রতীককে।

পর্দায়  ঠিক কতটা বেহারা হবেন প্রতীক? এ প্রসঙ্গে সম্প্রতি আনন্দবাজার অনলাইনে মুখ খুলেছিলেন অভিনেতা। তিনি জানিয়েছেন তিনি বরাবরই পরিচালকের কথায়  কাজ করেন তাই এবারও পরিচালক যতটা চাইবেন তিনি তাই করবেন। মোহর সিরিয়ালে দেখা গিয়েছিল শঙ্খর ভালোবাসায় একচেটিয়া অধিকার ছিল মোহরের।  কিন্তুএবার তাতে ভাগ বসাতে চলেছেন প্রিয়াঙ্কা। তাতে যদিও রাগ নেই সোনামনির। অভিনেত্রীর কথায় দর্শকদের জন্যই গল্পের স্বাদ বদল হচ্ছে। তাই যা হচ্ছে ভালোর জন্যই হচ্ছে বলে মনে করেন অভিনেত্রী। জানা যাচ্ছে এই সিনেমার শুটিং শুরু হবে আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বর মাসে থেকে।

Related Articles

Back to top button