বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

নতুন সিরিয়ালের প্রথম প্রোমোতেই বাজিমাত প্রতীক দেব চন্দ্রিমার! রইল একেবারে তরতাজা প্রোমো

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। তাই সিরিয়াল ছাড়া একটা দিনও চলে না সিরিয়াল প্রেমী দর্শকদের। আর তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও বাংলা টেলিভিশন জগতের অভিনেতা-অভিনেত্রীদের কাজ কখনো থেমে থাকে না। তাই এক সিরিয়াল শেষ হতে না হতে আরও একটি নতুন সিরিয়ালের কাজের অফার এসে হাজির হয় তাদের কাছে।

তেমনই কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল মোহর (Mohor)। ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা প্রতিক সেন (Pratik Sen)। সিরিয়ালের নায়ক শঙ্খদীপ স্যার ওরফে শঙ্খ ভক্তদের নয়নের মণি। অন্যদিকে তার আগেই শেষ হয়েছিল স্টার জলসার আরও এক জনপ্রিয় সিরিয়াল সাঁঝের বাতি। এই ধারাবাহিকের নায়িকা চারু চরিত্রে অভিনয় করে ছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

আগেই শোনা গিয়েছিল ছোট পর্দার এই শঙ্খ আর চারু এবার অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন সিরিয়ালের হাত ধরে জুটি বাঁধবেন ছোট পর্দায়। জল্পনাকে সত্যি করেই আজই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে প্রতীক দেবচন্দ্রিমা অভিনীত আসন্ন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Choti)-র প্রথম প্রোমো (First Promo) । সিরিয়ালের প্রতীকের বোনের চরিত্রে দেখা যাবে আলো ছায়া খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা বসুকে।

এদিন প্রকাশ্যে আসা সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখা গেল সিরিয়ালের নায়িকা আগেকার দিনের মতো সাইকেলে চেপে ঘুরে ঘুরে চিঠি বিলি করে বেড়ায়। এই ভাবে একদিন তার হাতে এসে পৌঁছায় বাংলার আইকন সাহেব -এর চিঠি। এই সাহেবের চরিত্রে অভিনয় করছেন প্রতীক। সিরিয়ালের প্রথম ঝলকেই প্রতীকের দুর্দান্ত অভিনয় ফের একবার মন জয় করে নিয়েছে দর্শকদের।


প্রথমে দেখা যায় সকলের বারণ না মেনেই সিঁড়ি বেয়ে তরতরিয়ে বাংলার আইকনের হাতে চিঠি পৌঁছে দিতে গিয়েছে নায়িকা। কিন্তু বাংলার আইকন সাহেবের পছন্দ না তার ঘরে এভাবে কেউ ঢুকে পড়ুক। কিন্তু চিঠি ঠিক করে সে বাংলার আইকন কে ভক্তদের কাছে নিয়ে যাবেই। এরপরই দেখা যায় সিরিয়ালের আসল টুইস্ট। সামনে থাকা চেয়ার সরাতেই দেখা যায় একটা পা নেই সাহেবের। দর্শকরা বলছেন নতুন সিরিয়ালের প্রথম প্রোমোতেই মন ছুঁয়েছে প্রতীক দেব চন্দ্রিমার অভিনয়।

Related Articles

Back to top button