ছবিবিনোদন

ছেলেকে মিস করছেন বুম্বাদা! স্মৃতির পাতা থেকে ফুটবল খেলার ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ

মা বাবার কাছে সন্তান চিরকালই ছোট থাকে একথা সকলেই শুনেছেন। তবে আরও একটি কথা খাঁটি সত্যি সেটা হল সন্তানদের প্রতি টান কিন্তু অদ্ভুতভাবে কাজ  করে মা বাবাদের। বিশেষত যদি সন্তানরা বাড়ির থেকে দূরে থাকে। টলিউডের অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী (prasenjit chatterjee) দুই সন্তানের বাবা, এক  মেয়ে ও এক ছেলে। ছেলে তৃষাণজিৎ (trishanjit chatterjee) পড়াশোনার কারণে বিদেশে রয়েছে। তাই স্বাভাবিকভাবেই ছেলেকে খুব মিস করেন অভিনেতা।

সন্তানেরা দূরে থাকলে মা বাবারা তাদের ছবি দেখে বা তাদের সাথে ফোন বা ভিডিও কলের মাধ্যমে কথা বলেন। কিন্তু তাতে কি আর সন্তানকে কাছে পাবার সাধ মেটে!উত্তরে না টাই আসবে প্রতিবার। বুম্বাদাও তাই ছেলেকে খুব মিস করেন। সম্প্রতি ছেলেকে মিস করে নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন বুম্বাদা।

ছবিতে বাবা ছেলে দুজনে মিলে ফুটবল খেলার দৃশ্য দেখা যাচ্ছে। আসলে বাবা ও ছেলে একেঅপরের খুব কাছের, দুজনেরই ফুটবল খুব প্রিয়। ইনস্টাগ্রামে নিজেদের একটি ফুটবল খেলার ছবি শেয়ার করেছেন বুম্বাদা। ছবিতে তৃষাণজিৎকে অনেকটাই ছোট দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে যে  ছবিটি বেশ পুরোনো।

আসলে কথায় আছে সব খেলার সেরা বাঙালির ফুটবল। আর ফুটবল টিম বলতে আর্জেন্টিনাকে পছন্দ দুজনেরই। তাই আর্জেন্টিনার জার্সি পরেই বিদেশে উড়ে গিয়েছিল বাবা-ছেলে দুজনে খেলা দেখতে। স্মৃতির পাতা থেকে সেই ছবিও শেয়ার করেছিলেন  বুম্বা দা। তবে শুক্রবারের ফ্ল্যাশব্যাকে বাবা ছেলের এই ফুটবল খেলার যুগলবন্দী মন কেড়েছে নেটিজেনদের।

ছবি শেয়ার হবার পর থেকে প্রায় ১০ হাজার মানুষ ছবিটি দেখেছেন। ছবিটিতে মন্তব্য করেছেন অভিনেত্রী মনামী ঘোষ ও অভিনেতা রোহন ভট্টাচার্য। রোহন লিখেছেন, ‘সব খেলার সেরা, সব নায়কের সেরা’। সব খেলার সেরা সেটা আলাদা করে যেমন বলতে লাগে না তেমনি বলতে লাগে না সেরা নায়কের ব্যাপারটাও। কারণ টলিউডে শতাধিক ছবি করেছেন বুম্বাদা। অভিনয়ের জন্য তার প্রাপ্ত পুরস্কারের সংখ্যাও নেহাত কম নয়।

Related Articles

Back to top button