বিনোদনভাইরালভিডিও

সুযোগ পেলেই সাল্টে দেব! টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎকেও ছেড়ে কথা বলেন না স্ত্রী অর্পিতা

টলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী হলেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চ্যাটার্জী। খুব তাড়াতাড়ি তাকে দেখা যেতে চলেছে বাংলার নাম্বার ওয়ান গেম শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সেখানেই সকলের সাথে হাসি ঠাট্টায় মেতে উঠতে চলেছেন তিনি। রচনা বন্দোপাধ্যায়ের সঞ্চালনায় খেলবেন নাজার মজার খেলাও।

সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই আসন্ন পর্বের একটি নতুন প্রোমো। সেখানে দেখা ভারতীয় টেলিভিশনের ইতিহাসে এই প্রথবার রচনা বন্দোপাধ্যায়ের অনুষ্ঠানে হাজির হতে চলেছেন সকলের প্রিয় বুম্বাদার স্ত্রী অর্পিতা। বাংলার ইন্ডাস্ট্রি বলেই পরিচিত প্রসেনজিৎ। দুনিয়া জোড়া স্টারডম তার।

দীর্ঘদিন ধরে অভিনয়ের যুক্ত থাকার পর আজও অক্ষত তার চোখ ধাঁধানো গ্লামার। পর্দার সেই সুপারস্টার মানুষ টিকেই প্রতিনিয়ত খুব কাছ থেকে দেখেন অর্পিতা, তাকে বোঝেনও। আর সেই কারণেই বোধহয় এদিন যখন শোয়ের সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় তার কাছে জানতে চান বুম্বাদা বাড়ির কাজে হেল্প করে কিনা।

তার উত্তরে সহধর্মিনী অর্পিতা বলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো একজন স্টার, তাই তিনি বাড়িতে কি করেন, কি খান, সেই সমস্ত বিষয়ে এইটুকু হেয়ালি থাক। কারণ তিনি চান তার স্বামী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জীবন সম্পর্কে কিছু বিষয় তার ফ্যানদের কাছে অজানাই থাক।

এরপরেই এদিন এই শোয়ের মজার খেলা হেডফোন রাউন্ডে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয় মাঝে মাঝে বুম্বাদা কে কি বলতে ইচ্ছা করে। উত্তরে প্রসেনজিৎ- এর ডায়লগ ধার করে অর্পিতা বলেন ‘উল্টে দেব, পাল্টে দেব, সুযোগ পেলেই সাল্টে দেব।’ কথা বলা শেষ হতেই দমফাটা হাসিতে ফেটে পড়েন অর্পিতা, রচনা দুজনেই। জানা যাচ্ছে চলতি সপ্তাহের শুক্রবার টিভির পর্দায় দেখা যাবে এই পর্ব।

Related Articles

Back to top button