এই বয়সেও ‘এক নতুন মস্তানি’ শিখেছে প্রসেনজিৎ-এর মন! রানি-র সঙ্গে রোমান্সে মাতলেন অভিনেতা


বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পর্দা ভাগ করে নেওয়ার সুযোগ পেয়েছেন একমাত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ঐশ্বর্য রাই থেকে শুরু করে মাধুরী দীক্ষিত, রানি মুখার্জি সকলের সঙ্গেই অভিনয় করেছেন বুম্বাদা। হঠাৎই আজ থেকে ২৪ বছর আগে ফিরে গেলেন বুম্বা দা। ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল রানি মুখার্জি এবং প্রসেনজিৎ অভিনীত ছবি বিয়ের ফুল।

প্রায় দুই দশক পরে সেই ছবির গান শেয়ার করেই নস্টালজিয়ায় ভাসলেন প্রসেনজিৎ। আজকের বলিউড কাঁপানো অভিনেত্রী এই ছবির মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন। বিয়ের ফুল’ ছবিটিই রানি মুখোপাধ্যায়ের কেরিয়ারে প্রথম ছবি। যার পরিচালকও ছিলেন রানির বাবা রাম মুখোপাধ্যায়। ছবির প্রযোজক ছিলেন রানির দাদা রাজা মুখোপাধ্যায়।

এই ছবিরই একটি জনপ্রিয় গান ছিল ‘মন আমার এক নতুন মস্তানি শিখেছে, আদরে আবদারে চোখে সে লিখেছে’। সেই যুগে সকলের মুখে মুখেই প্রায় ঘুরত এই গান। এই গানটিই হঠাৎ নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করে খানিক নস্টালজিয়ায় ভাসলেন বুম্বা দা। এই ছবিতে পর্দায় রানি-প্রসেনজিৎ এর দুর্দান্ত কেমিস্ট্রি আজও দর্শকদের কাছে সমান পছন্দের।

 

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

ছবিতে প্রসেনজিৎ-রানি ছাড়াও ছিলেন ইন্দ্রাণী হালদার, সব্যসাচী চক্রবর্তী। প্রসঙ্গত, সেইসময় রানির পরিবারের সঙ্গে প্রসেনজিৎ এর আত্মীয়তার সম্পর্কও ছিল। আসলে বুম্বাদা রানির প্রাক্তন মেসোমশাই হন, কেননা অভিনেতার প্রথম স্ত্রী দেবশ্রী রায় রানির নিজের মাসি হন। ১৯৯৬ যখন ছবিটি মুক্তি পায়, ততদিনে যদিও প্রসেনজিৎ-দেবশ্রীর বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে।