গসিপবিনোদনভিডিওসিনেমা

ভক্তের তৈরী উপহার পেয়ে খুশিতে উচ্ছসিত বুম্বা দা, নিজেই শেয়ার করলেন উপহারের ভিডিও

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) মানেই টলিউডের সেরা অভিনেতাদের মধ্যে একজন। অনুরাগীদের কাছে বুম্বাদা নামেই পরিচিত অভিনেতা । যুগ যুগ ধরে তিনি তাঁর অভিনয় দিয়ে বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করে চলেছেন। একঘেয়ে স্ক্রিপ্ট আর বস্তাপচা পারিবারিক কলহের ছবি থেকে মুক্তি দিয়ে তিনিই প্রথম বাংলা সিনেমাপ্রেমীদের জন্য নিয়ে এসেছিলেন ভিন্ন স্বাদের সিনেমা। বাংলা সিনেমা জগতের দীর্ঘদিনের খরা কাটিয়ে বাণিজ্যিক ছবির বাইরেও ভিন্ন স্বাদের সিনেমা নিয়ে এক্সপেরিমেন্ট করার শুরুটা তাঁর সিনেমা দিয়েই হয়েছিল।

করোনাকালে ঘর বন্দী সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই। এই পরিস্থিতিতে মানুষের সাথে যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাই অনান্য সেলিব্রেটিদের মতোই এখন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মাঝে মধ্যেই ইন্ডাস্ট্রির কাছের মানুষদের জন্মদিনে উইশ করা থেকে শুরু নিজের বর্তমান হাল-হকিকৎ সবকিছুরই টুকরো ঝলক মেলে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Prosenjit Chatterjee প্রসেনজিৎ চ্যাটার্জী

গতকাল ইনস্টাগ্রামে তেমনই একটি রিল ভিডিও (Reel Video) পোস্ট করেছিলেন অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে তাঁকে শ্রদ্ধা জানিয়ে তাঁর এক ভক্ত একটি ভিডিও কোলাজ বানিয়েছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দীর্ঘ অভিনয় যাত্রা থেকে নিজের পছন্দের ছটি চরিত্র বেছে নিয়েছেন শিল্পী রৌনক ভট্টাচার্য।

ভিডিওতে দেখা যাচ্ছে সেই ছটি পছন্দের চরিত্রের অবয়ব নিজের হাতে এঁকে সেই সব চরিত্রের সিনেমার গান জুড়ে দিয়ে একটি চমৎকার রিল ভিডিও বানিয়েছেন তিনি। যা দেখে আপ্লুত হয়েছেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাই ভিডিওটি নিজের প্রোফাইল থেকেও শেয়ার করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

উল্লেখ্য চলতি বছরে ৬৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সম্মান পেয়েছে প্রসেনজিতের দুই জনপ্রিয় ছবি ‘গুমনামী’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’। জাতীয় পুরস্কার জয়ী এই দুই ছবিই তাঁর পেশাগত জীবনের খুব গুরুত্বপূর্ণ অংশ বলে জানিয়েছিলেন প্রসেনজিৎ। তবে পুরস্কার পেয়েও এই সাফল্যের কৃতিত্ব তিনি একা নিতে নারাজ বরং গোটা বাংলার মানুষের সাথে ভাগ করে নিয়ে অভিনেতা জানিয়েছিলেন এই জয় পুরো বাংলার জয়।

Related Articles

Back to top button