খবরবিনোদনসিনেমা

বুম্বাদার জীবনে নতুন প্রেম! এভারগ্রিন প্রসেনজিৎ পেলেন আবারো বিয়ের প্রস্তাব, নিজেই জানালেন সুখবর

টলিউডের সুপারস্টার (Tollywood Superstar) প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee) নামটাই যথেষ্ট তাকে বোঝানোর জন্য। ৮০  থেকে শুরু করেছে টলিউডে অভিনয়ের যাত্রা বেশ কয়েক দশক পেরিয়ে আজ নিজের অভিনয় দিয়ে বারেবারে মুগ্ধ করেন দর্শকদের। কয়েকশো সুপারহিট ছবি রয়েছে প্রসেঞ্জিতে ঝুলিতে। বাংলা ইন্ডাস্ট্রির একঝাঁক প্রথম সারির অভিনেত্রীদের সাথেও অভিনয় করেছেন। তবে সম্প্রতি নতুন করে প্রেমে পড়েছেন অভিনেতা।

দুর্দান্ত সমস্ত ছবিতে অভিনয়ের দৌলতে এ বঙ্গে অভিনেতার ফ্যান বা প্রসেনজিৎপাগল ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে এবার এক খুদের সাথে মজেছেন অভিনেতা। তবে নতুন এই প্রেমে লুকোচুরির কিছুই নেই, সোশ্যাল মিডিয়াতে হাজির করেছেন তাকে। না কোনো সিনেমার নায়িকা নয়,  প্রসেনজিতের নতুন সঙ্গী এক খুদে।

ইনস্টাগ্রাম ছবি শেয়ার করে সকলের সাথে নিজের সবচাইতে ছোট প্রেমিকার সাথে আলাপ করিয়ে দিয়েছেন অভিনেতা নিজেই। ছোট্ট মেয়েটির নাম হল মীরা, সকলের সাথে পরিচয় করিয়ে প্রেমের গল্পও জানিয়েছেন প্রসেনজিৎ। ছবি শেয়ার করে লিখেছেন, ‘দু বছর আগের কথা, উজ্জ্বল চোখে আমায় এসে বলেছিল যে সে আমায় ভালোবাসে। আর কিছুদিন আগেই জানিয়েছে, তুমিই আমার রাজপুত্র আর আমি তোমাকে বিয়ে করতে চাই। তাই সকলের সাথে আলাপ করিয়ে দি, ইতি হলেন আমার পৃথিবীর সবচাইতে ছোট প্রেমিকা’।

প্রিয় অভিনেতার সাথে এমন একটা মিষ্টি ছবি কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে। ছবি শেয়ার করার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে ছবিটি। অনেকেই তাঁর খুদে প্রেমিকার প্রশংসা করেছে। এদিকে ভাইফোঁটার মাঝেই ছবি শেয়ার করে অনেকেই ভাইফোঁটার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে।

প্রসঙ্গত, একসময় ‘অমর প্রেম’ ও ‘চাওয়া পাওয়া’ এর মত একাধিক প্রেমের সিনেমা থেকে শতাধিক সুপারহিট সিনেমা করেছেন প্রসেনজিৎ। তবে বর্তমানে খুব একটা বড়পর্দায় দেখা মেলে না অভিনেতার। আগামী ডিসেম্বরেই রিলিজ হতে চলেছে প্রসেনজিতের  আগামী ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

Related Articles

Back to top button