গসিপবিনোদন

ঠকিয়েছেন মিকা সিং! বান্ধবীকে বিয়ের জন্য স্বয়ম্বরের নাটক করেছেন! গায়কের ওপর ক্ষুব্ধ প্রান্তিকা

সম্প্রতি শেষ হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের(Mika Singh) বৌয়ের খোঁজ। বেশ কয়েকমাস ধরে নিজের জীবনসঙ্গিনীর খোঁজ করার পর অবশেষে ‘দ্য ওয়ান’ খুঁজে পেয়েছেন তিনি। আর ‘মিকা দি বোহটি’ আর কেউ নন, বরং তাঁর চর্চিত প্রেমিকা এবং দীর্ঘদিনের বান্ধবী আকাঙ্ক্ষা পুরী (Akanksha Puri)। মিকার পছন্দ দেখে দর্শকদের একাংশ শোয়ের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এবার গায়কের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন শোয়ের প্রতিযোগিনী এবং ফাইনালিস্ট বাংলার প্রান্তিকা দাস (Prantika Das)।

বাংলার মেয়ে প্রান্তিকাকে কথা দিয়েও গায়ক কথা রাখেননি। তাঁর সঙ্গে বেশ ঘনিষ্ঠ হওয়ার পরেও শেষমেশ তাঁকে ছেড়ে নিজের প্রায় ১২ বছরের দীর্ঘ বান্ধবীকেই হবু স্ত্রী হিসেবে বেছে নিয়েছেন মিকা। আর এই সম্পূর্ণ বিষয়টায় প্রান্তিকার মন একেবারে ভেঙে গিয়েছে। বেশ ভেঙে পড়েছেন তিনি।

Mika Singh and Prantika Das

কলকাতার মেয়ে প্রান্তিকা বিনোদন জগতের সঙ্গে যুক্ত। দেব-রুক্মিনী অভিনীত ‘কিশমিশ’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে শুধুমাত্র টলিউডই নয়, দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। স্বয়ম্বরের প্রথম থেকেই শিশু সুলভ, ছলবলে স্বভাবের প্রান্তিকাকে বেশ পছন্দ ছিল মিকার। তাঁর ব্যবহার এবং গানের গলায় মুগ্ধ হয়েছিলেন বলিপাড়ার এই জনপ্রিয় গায়ক। এই বঙ্গ তনয়ার গলার বাংলা গান ছিল তাঁর বিশেষ পছন্দের।

তবে প্রান্তিকার বিষয়ে এত কিছু পছন্দ হওয়া সত্ত্বেও, তাঁকে কিন্তু জীবনসঙ্গিনী হিসেবে বেছে নেন মিকা। বরং তাঁকে ‘ঠকিয়ে’ নিজের চর্চিত প্রেমিকা আকাঙ্ক্ষাকেই হবি স্ত্রী হিসেবে বেছে নিয়েছেন। তাঁর গলায় মালা পড়িয়ে সম্পর্ককে আরও এক ধাপ এগিয়েছেন গায়ক।

mika singh and akanksha puri

শো শেষ হওয়ার পর এবার এক সাক্ষাৎকারে প্রান্তিকা মিকার স্বয়ম্বরের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন। বাংলারর মেয়ের প্রশ্ন, এই প্রতিযোগিতায় একেবারেই স্বচ্ছ ছিল না। তিনি এবং ওপর ফাইনালিস্ট, পাঞ্জাবের নীত শোয়ের শুরু থেকেই ছিলেন। কিন্তু আকাঙ্ক্ষা মিকার ইচ্ছাতে শোয়ের মাঝে ওয়াইল্ড কার্ড হিসেবে এসেছিলেন। গায়কের যদি শেষ পর্যন্ত নিজের বান্ধবীর গলাতেই মালা দেওয়ার হয়, তাহলে স্বয়ম্বরের নাটকটার কীই দরকার ছিল?

মিকা এবং প্রান্তিকার জুটি দর্শকদের সবচেয়ে পছন্দের ছিল। ‘জুম্মে কি রাত’ খ্যাত গায়ক নিজেও জানিয়েছিলেন তাঁর সহজ-সরল মেয়েই পছন্দ। কিন্তু আকাঙ্ক্ষা ঠিক কোন দিক থেকে সরল? তাঁর বিতর্কিত অতীত তো কারোর অজানা নয়। ‘বিগ বস’ খ্যাত পারস ছাবরার সঙ্গে তাঁর সম্পর্কও ছিল বহুচর্চিত। প্রান্তিকার বক্তব্য, মিকার এই কাজের জন্য শুধু তিনি একা নন, বাকি প্রতিযোগীরাও কষ্ট পাচ্ছেন।

Prantika Das

বাংলার মেয়ে প্রান্তিকাকে মাঝেমধ্যেই ‘কিউট বাচ্চা’ বলে মজা করতেন মিকা। এও স্বীকার করেছিলেন, বঙ্গ তনয়ার সামনে তিনি নিজেও বাচ্চাদের মতো হয়ে যান। তবে প্রান্তিকা জানান, শোয়ের পর মিকা নাকি তাঁকে জানিয়েছেন, প্রান্তিকার সঙ্গে তাঁর মনের মিল সবচেয়ে বেশি ছিল। কিন্তু গায়ক একজন পরিণত জীবনসঙ্গিনী খুঁজছেন। আর ‘কিউট বাচ্চা’ প্রান্তিকার নাকি দায়িত্ব নেওয়ার মতো বয়স হয়নি।

Related Articles

Back to top button