ছবিবিনোদনভাইরাল

৫৬ বছর বয়সে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে ভিলেন প্রকাশ রাজ! ছেলের সামনেই চুমুও খেলেন বউকে

সাউথ ইন্ডিয়ান সিনেমা হোক বা বলিউড প্রকাশ রাজ (Prakash Raj) হল একেবারে চেনা মুখ। মূলত খলনায়কের চরিত্রেই দেখা যায় অভিনেতাকে বেশিরভাগ ছবিতে। সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছেন প্রকাশ রাজ। না কোনো নতুন সিনেমার কারণে নয় বরং নিজের বিয়ের কারণে। হ্যাঁ ঠিকই শুনেছেন বিবাহিত হলেও আবারো বিয়ে করেছেন অভিনেতা।

আসলে ২৪শে অগাস্ট ছিল  প্রকাশ রাজ ও তার স্ত্রী পনি ভার্মার ১১তম বিবাহ বার্ষিকী। আর বিবাহ বার্ষিকীর দিনেই আবারো বিয়ে করলেন অভিনেতা। তবে অন্য কাউকে নয় বরং নিজের স্ত্রী পনি ভার্মাকেই আবার বিয়ে করেছেন প্রকাশ রাজ। আর অভিনেতা নিজেই সেই বিয়ের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

আসলে ব্যাপারটা একটু অন্যরকম। প্রকাশ ও পনির ছেলে বেদান্তের খুব ইচ্ছা ছিল বাবার বিয়ে দেখার। একদিকে বিবাহবার্ষিকী সেলিব্রেশন আরেক দিকে ছেলের আবদার। শেষমেশ আবারো বিয়ের সিদ্ধান্ত নিলেন অভিনেতা। ছেলের সামনেই হাতে আংটি পরিয়ে সারলেন বিয়ে। আর বিয়ের শেষে স্ত্রীকে চুমুও খেলেন।

নিজের বিয়ের ও বিয়ের পরে স্ত্রীকে চুমু খাবার মুহূর্তের ছবি অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন প্রকাশ রাজ। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমরা আবার আজ রাতে বিয়ে করলাম। কারণ আমাদের ছেলে বেদান্ত ইটা দেখতে চেয়েছিল’। সিনেমার বাইরে বাস্তব জীবনে এমন কান্ড দেখে স্বাভাবিকভাবেই দারুন উত্তেজিত নেটিজেনরা। মুহূর্তের মধ্যেই এই ছবিগুলি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেটে।

প্রসঙ্গত, পনি ভার্মা হলেন প্রকাশ রাজের দ্বিতীয় স্ত্রী। এর আগে ললিতা কুমারীকে বিয়ে করেছিলেন অভিনেতা। প্রথম পক্ষের স্ত্রীর সাথে দুটি সন্তানও রয়েছে। মেঘনা ও পূজা নামের দুটি কন্যা সন্তান রয়েছে প্রকাশ ও ললিতার। তবে ২০০৯ সালে সেই বিয়ে ভেঙে যায়। প্রথম বিয়ে ভেঙে যাবার ২ পরের বছর পনি ভার্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রকাশ রাজ।

Related Articles

Back to top button