বিনোদনসিনেমা

১০০ কোটিতেও হবে না, আরও চাই! ‘আদিপুরুষ’ এর জন্য প্রভাসের পারিশ্রমিক শুনে ভিরমি খাচ্ছে নেটপাড়া

বক্স অফিসে একের পর এক দক্ষিণী ছবি (South Indian Film) সুপারহিট। সাউথের ঝড়ের সামনে দাঁড়াতে পারছে না কোনও বলিউড ছবি। দর্শকমনে ক্রমেই স্থান করে নিচ্ছেন দক্ষিণের নায়ক-নায়িকারা। এসবের মাঝেই এবার নিজের পারিশ্রমিক এক ধাক্কায় অনেকটা বাড়িয়ে দিলেন ‘বাহুবলী’ প্রভাস (Prabhas)। নিজের আগামী ছবির জন্য আকাশছোঁয়া অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন তিনি।

সাম্প্রতিক অতীতে একাধিক দক্ষিণী ছবি সুপারহিট হলেও, প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু তাও সাউথের এই দাপটের মাঝে সুযোগ বুঝে ঠিক নিজের পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন তিনি।

Prabhas hikes his fees for Adipurush

‘বাহুবলী’কে এরপর ‘আদিপুরুষ’ (Adipurush) ছবিতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন ‘তানহাজি’র পরিচালক ওম রাউত। ছবিতে প্রভাসের পাশাপাশি সইফ আলি খান এবং কৃতি শ্যাননকেও দেখা যাবে। অনুরাগীরা অধীর আগ্রহে ছবিটির জন্য অপেক্ষা করছেন। তবে প্রভাসের পারিশ্রমিক বাড়ানোর দাবির জন্য ভারতীয় পৌরাণিক কাহিনীর ওপর ভিত্তি করে নির্মিত এই ছবিটির কাজ আপাতত খানিকটা থমকে গিয়েছে।

Prabhas getting 150 crore for Adipurush

ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত এক সূত্র জানিয়েছেন, এই ছবিটির জন্য প্রভাস নাকি ৯০-১০০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন। তাতেই রাজি হয়ে গিয়েছিলেন প্রযোজকরা। কিন্তু এখন নাকি আচমকাই সেই অঙ্কটা তিনি বাড়িয়ে ১২০ কোটি টাকা করে দিয়েছেন। এর ফলে দোটানায় পড়েছেন ছবির নির্মাতারা। একদিকে প্রভাসের দাবি অনুযায়ী টাকা দিতে গেলে, ফিল্মের বাজেট প্রায় ২৫% বেড়ে যাবে, অপরদিকে এখনও ছবিটির অনেকটা অংশ শ্যুট করা বাকি। ফলে এক চরম সমস্যার সম্মুখীন হয়েছেন প্রযোজকরা।

Prabhas

‘আদিপুরুষ’ অবশ্য শুধু এবারই নয়, এর আগেও সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিল। দীর্ঘ সময় ছবির ব্যাপারে কোনও আপডেট না পাওয়ায় ক্ষেপে গিয়েছিলেন প্রভাস অনুরাগীরা। সামাজিক মাধ্যমে ‘ওয়েক আপ টিম আদিপুরুষ’ হ্যাশট্যাগ দিয়ে একাধিক পোস্টও করেছিলেন তাঁরা।

Adipurush

ওম রাউত পরিচালিত সাউথ সুপারস্টারের আসন্ন ছবির প্রযোজক ভূষণ কুমারের টি-সিরিজ। আগামী বছর ১২ জানুয়ারি ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। এবার দেখার, সকল বাধা কাটিয়ে সেই সময় ছবি মুক্তি পায় কিনা।

Related Articles

Back to top button