গসিপবিনোদন

আলিয়া থেকে রণবীর! বলিউডের এই ৫ সুপারস্টারকে দুচক্ষে দেখতে পারেননা প্রভাস

চলচ্চিত্র শিল্প তার অনন্য জগতের জন্য পরিচিত। এখানে প্রত্যেকের নিজস্ব গোপনীয়তা রয়েছে। যাইহোক, প্রায়শই চলচ্চিত্র তারকাদের মধ্যে বন্ধুত্বের উদাহরণ পাওয়া যায়। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা আছেন যারা একে অপরের মুখ দেখতেও পছন্দ করেন না। আজ আমরা আপনাকে দক্ষিণের তারকা অভিনেতা প্রভাস সম্পর্কে এমনই কিছু মজার কথা বলতে যাচ্ছি, যিনি বাহুবলী ছবি থেকে বিখ্যাত হয়েছিলেন।

বিখ্যাত অভিনেতা প্রভাসের সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং অসাধারণ। প্রভাসকে ইন্সটাতে ৭.৩ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। এতে বলিউডের অনেক তারকাও রয়েছেন। কিন্তু জানেন কি এমন কিছু বলিউড তারকা আছেন যারা ইনস্টাগ্রামে প্রভাসকে ফলো করলেও প্রভাস তাদের ফলো করেন না।

রণবীর সিং

Ranveer Singh

এই তালিকায় প্রথম নাম এসেছে রণবীর সিংয়ের। আজ রণবীর সিংকে বলিউডের সবচেয়ে প্রতিশ্রুতিশীল এবং উদ্যমী অভিনেতাদের একজন হিসাবে বিবেচনা করা হয়। আমরা আপনাকে বলি যে রণবীর সিং তার ফ্লার্টেটিং স্টাইলের জন্যও পরিচিত। রণবীর সিং দীর্ঘদিন ধরে ইন্সটাতে দক্ষিণ তারকা প্রভাসকে অনুসরণ করছেন, কিন্তু রণবীর সিং এখনও ইন্সটাতে প্রভাসের ফলোব্যাকের জন্য অপেক্ষা করছেন।

আলিয়া ভাট

Alia Bhatt

এই তালিকায় রয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নামও। আমরা আপনাকে বলি যে আলিয়া ইনস্টাগ্রামে প্রভাসকে অনুসরণ করেন। কিন্তু প্রভাস তাকে অনুসরণ করেন না। আলিয়া এখনও সেই দিনের অপেক্ষায় আছেন যেদিন বাহুবলী প্রভাস তাকে ইন্সটাতে ফলো করবেন।

করণ জোহর

Karan Johar

বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহরের নামও রয়েছে এই তালিকায়। আসুন আমরা আপনাকে বলি যে করণ জোহরের নাম বলিউডের অনেক নামী সেলিব্রিটিদের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে। কিন্তু এসবের কোনো প্রভাব নেই বাহুবলীর ওপর। করণ জোহর অনেক দিন ধরেই ইন্সটাতে প্রভাসকে ফলো করছেন। কিন্তু অভি অবধি করণ জোহরকে অনুসরণ করেননি প্রভাস।

ক্যাটরিনা কাইফ

Katrina Kaif Sad

এই তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফও। আমরা আপনাকে বলি যে ক্যাটরিনা কাইফকে বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসাবে বিবেচনা করা হয়। বলিউডে সবাই ক্যাটরিনার স্টাইল নিয়ে পাগল, কিন্তু ক্যাটরিনা কাইফ প্রভাসের ওপর তার জাদু চালাতে পারেননি। আমরা আপনাকে বলি যে ক্যাটরিনা কাইফ ইন্সটাতে প্রভাসকে অনুসরণ করেন কিন্তু প্রভাস ক্যাটরিনাকে অনুসরণ করেন না।

অর্জুন কাপুর

এই তালিকায় রয়েছেন কাপুর পরিবারের অভিনেতা অর্জুন কাপুরও। আসুন আমরা আপনাকে বলি যে আজকাল অর্জুন কাপুর মালাইকা অরোরার সাথে সম্পর্ক নিয়ে আলোচনায় রয়েছেন। আমরা আপনাকে বলি যে অর্জুন কাপুর দীর্ঘদিন ধরে ইন্সটাতে দক্ষিণ তারকা প্রভাসকে অনুসরণ করেন, কিন্তু প্রভাস আজ পর্যন্ত অর্জুনকে ইন্সটাতে অনুসরণ করেননি।

Related Articles

Back to top button