বিনোদনসিনেমা

একি অবস্থা বাহুবলীর! চোখ মুখ ফুলে ঢোল, মোটা হয়ে বডি শেমিংয়ের শিকার দক্ষিণী সুপারস্টার প্রভাস

বলিউড থেকে টলিউড বডি শেমিংয়ের ছড়াছড়ি সর্বত্রই। আজকের দিনে অর্থাৎ ২০২১ সালের তথা কথিত শিক্ষিত সমাজে দাঁড়িয়েও পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের নীতি পুলিশী।আর দেখতে গেলে এই তালিকায় অনান্যদের থেকে বেশ কিছুটা এগিয়ে থাকেন সেলিব্রেটিরা। কখন কার গায়ের রঙয়ে পরিবর্তন এল তো কখন কার শরীরে অতিরিক্ত মেদ জমল সবটাই থাকে নেটিজেনদের নখদর্পণে। এক ফোঁটা এদিকে থেকে ওদিক হলেই শুরু হয়ে যায় চুলচেরা বিশ্লেষণ।

সম্প্রতি নেটিজেনদের এমনই কদর্য বিদ্রুপের মুখে পড়েছেন বাহুবলী খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhash)। বাহুবলী এবং বাহুবলীর সিকোয়েল দেখার পর আসমুদ্রহিমাচল অসংখ্য তরুণীদের মনে ঝড় তুলেছিলেন প্রভাস। বাহুবলী বলতে অজ্ঞান ছিল সকলে। কিন্তু আজ তাদের মধ্য একাংশেরই রাতারাতি বাহুবলীর প্রতি থাকা সমস্ত ভালোবাসা উবে গেল প্রভাসের সাম্প্রতিক একটি ছবি দেখে।

উল্লেখ্য বর্তমানে পরিচালক ওম রাউত (Om Raut) পরিচালিত আদিপুরুষ’ সিনেমার শুটিংয়ে ব্যাস্ত রয়েছেন প্রভাস। জানা গেছে এই সিনেমায় থাকা কয়েকটি ডান্স সিকোয়েন্সের রিহার্সাল করতে সম্প্রতি স্টুডিওতে গিয়েছিলেন প্রভাস। সেসময়েই ক্যামেরাবন্দী হন তিনি। সেই ছবিতেই দেখা যাচ্ছে শরীরে বাড়তি মেদ জমেছে প্রভাসের। জানা গেছে সিনেমায় রামের চরিত্রে দেখা যাবে তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় প্রভাসের সেই ছবি ছড়িয়ে পড়তেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। প্রভাসের বাড়তি ওজনের ছবি দেখেই তাঁকে নিয়ে কদর্য ট্রোলিংয়ে মেতে ওঠেন নেটিজেনদের একাংশ। কেউ তাঁকে ‘ফোলা বালিস’ তো ‘বড়াপাও’-এর সাথে তুলনা করেছেন। ছবির সাথে গোঁফ বড় করেছেন প্রভাস । সেটা নিয়েও অনেকে বিদ্রুপ করে ‘দুধওয়ালা’, ‘কাকা’ বলতেও শুরু করেছেন তাঁকে।

তবে ব্যাতিক্রম আছে অনেকেই। তারাই এদিন প্রভাসের পাশে দাঁড়িয়েছেন। তাঁকে নিয়ে ট্রোলিংয়ের জবাব দিতে এগিয়ে এসেছেন অনেক নেটিজেনরাই। উল্লেখ্য পৌরাণিক কাহিনী রামায়ণ অবলম্বনে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’। সিনেমার জন্যই ওজন বাড়াতে হয়েছে প্রভাসকে। ‘আদিপুরুষ’-এ রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ওজন বাড়াতে হচ্ছে তাঁকেও।

Related Articles

Back to top button