ছোট্ট পটল একটু একটু করে হয়ে উঠেছে বড় যুবতী! দেখুন অভিনেত্রীর বেড়ে ওঠার সমস্ত ছবি


বাঙালি মানেই সিরিয়ালপ্রেমী, আর টেলিভিশনের জগতে অনেক সিরিয়াল এসেছে গেছে। তার মধ্যে কিছু সিরিয়াল এমন ছিল যা মানুষের মনে দাগ কেটে গিয়েছে। যেমন ধরুন এক কালের জনপ্রিয় বাংলা সিরিয়াল (Serial) ‘পটল কুমার গানওয়ালা’। বাবা হারা এক মিষ্টি মেয়ে তাঁর বাবাকে খুঁজে চলেছে আর ছোট্ট মেয়েটির বাবাকে খোজ ও গান নিয়েই ছিল সিরিয়ালের গল্প। গল্পে পটলের চরিত্রে অভনয় করেছিল খুদে অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)।

Potolkumar Hiya Dey

তবে হিয়াকে তার আসল নামের থেকে পটল নামেই লোকে বেশি চেনে। সিরিয়ালের ছোট্ট মেয়ে পটল এখন আর ছোট্ট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় ও পরিণত হয়েছে পটল ওরফে হিয়া। বর্তমানে অভিনয় জগতের সাথে পড়াশোনার জন্য কিছুটা দূরত্ব বজায় রেখেছে হিয়া।

তবে, অভিনয়ের থেকে কি আর দূরে থাকা যায়! সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় পটোলকুমার। সাড়ে ৩৪ হাজার ফলোয়ার হয়ে গিয়েছে হিয়ার ইতিমধ্যেই। যাকে বলে দুরন্ত গতিতে বাড়ছে হিয়ার অনুগামীর সংখ্যা। প্রায়শই নানা ধরণের ছোট ছোট ভিডিও ক্লিপ বানিয়ে তা শেয়ার করে হিয়া। আর এই শর্ট ভিডিওর জেরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ পপুলার হয়ে গিয়েছে পটোলকুমার থুড়ি হিয়া।

পটল কুমার গানওয়ালা Potolkumar Dancing হিয়া দে Hiya Dey

সম্প্রতি হিয়া একটি ভিডিও শেয়ার করেছে তার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে একেবারে সদ্যজাত পুচকি মেয়েবেলা থেকে শুরু করে ধীরে ধীরে  বড় শয়ও ওঠার একাধিক ছবি রয়েছে। ছবিগুলি দিয়ে একটি স্লাইডশো তৈরী করেছে হিয়া। আর ভিডিওর ক্যাপশনে লিখেছে, ‘কিভাবে আমি এমন হলাম’। আসলে এটি হল একটি পুরোনো ইন্টারনেট ট্রেন্ড। ছোট বেলা থেকে শুরু করে বড় বেলার ছবি দিয়ে ভিডিও বানিয়ে শেয়ার করতে হাত এই ট্রেন্ডে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

এবার পুরোনো সেই ট্রেন্ডের গা ভাসল সিরিয়ালের পটল। নিজের ছোট বেলা থেকে শুরু করে বড়বেলার ছবির দিয়েই ভিডিও বানিয়ে শেয়ার করল নিজের সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হচ্ছে। তবে বর্তমানে ভিডিওটিই কোনো রকমের মন্তব্য করা যাচ্ছে না। কারণ কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছে হিয়া।


Like it? Share with your friends!

643
643 points