বিনোদনসিরিয়াল

পটলকুমারের অসভ্য নাচ! ‘ঝুমে যো পাঠান’ গানে নেচে তুমুল ট্রোলড হিয়া

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী তথা শিশুশিল্পী হলেন ‘পটল কুমার গানওয়ালা’ (Potolkumar Ganwala) সিরিয়ালের ছোট্ট পটল (Potol)। স্টার জলসার (Star Jalsha) এই জনপ্রিয় মেগা সিরিয়ালে পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। ধারাবাহিকে সেসময় এই চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী।

তাই মিষ্টি পটলের চরিত্রে তাঁর অভিনয় আজও চোখে লেগে রয়েছে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের। তবে সময়ের সাথে সাথে এখন বেশ বড় হয়ে গিয়েছেন ছোট্ট পটলকুমার। এখন তাঁর বয়স ১৪ বছর। এখন তাঁকে টিভির পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা তাঁর প্রায় রোজই দেখা পান। বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেট দিতে থাকেন এই অভিনেত্রী।

Little Potol Actress now grown teen celebrating 14th birthday

তাই এই বয়সেই সোশ্যাল মিডিয়ায় নজরকাড়া ফ্যান ফলোয়িং রয়েছে হিয়ার। অভিনেত্রী নিজেও নিরাশ করেন না অনুরাগীদের। তাই নিজের অগণিত ভক্তদের জন্য প্রায়দিনই একাধিক ছবি থেকে রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই তাঁকে কোমর দোলাতেও  দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নানা ধরণের গানেও। তবে সেসব দেখে সবাই যে শুধুই প্রশংসা করেন তেমনটা ভাবা কিন্তু ভুল হবে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,পটল কুমার গানওয়ালা,Potolkumar Ganwala,পটল,Potol,স্টার জলসা,Star Jalsha,হিয়া দে,Hiya Dey,ভাইরাল ভিডিও,Viral Video,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media,পাঠান,Pathaan

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটা বড় অংশই যেন আতস কাঁচ নিয়ে বসে থাকেন তারকাদের জীবনের খুঁটিনাটি বিষয় নিয়ে খুঁত ধরবেন বলে। এক্ষত্রে ব্যতিক্রম নন ছোটপর্দার পটলও। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়েও কিন্তু কম ট্রোল হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সম্প্রতি তেমনই শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার জনপ্রিয় ‘ঝুমে যে পাঠান’ গানে নেচে নেটিজেনদের তুমুল কটাক্ষের মুখে পড়লেন এই অভিনেত্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই গানে নাচার সময় হিয়া পড়েছিলেন হট প্যান্ট আর কালো টপ।
বাংলা সিরিয়াল,Bengali Serial,পটল কুমার গানওয়ালা,Potolkumar Ganwala,পটল,Potol,স্টার জলসা,Star Jalsha,হিয়া দে,Hiya Dey,ভাইরাল ভিডিও,Viral Video,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media,পাঠান,Pathaan
ভিডিওতে পাঠানের সেই সিগনেচর স্টেপে কোমর দুলিয়েছেন হিয়া। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘ড্রাফট ক্লিয়ার’। এই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি বেশিক্ষণ। কমেন্ট সেকশনে প্রশংসার পাশাপাশি উপচে পড়েছে কুরুচিকর সব মন্তব্য। যার বেশিরভাগই লেখার অযোগ্য। যদিও একবার এক সাক্ষাৎকারে হিয়া বলেছিলেন এই ধরণের ট্রোলিং নিয়ে তিনি কিংবা তাঁর পরিবারের কেউই মাথা ঘামান না।

Back to top button